1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন

নবাবগঞ্জে বক্সনগর ইউনিয়নে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ২৫৫ বার দেখা হয়েছে।

আলোচনা সভা, কেক কাটা ও নানা আয়োজনের মধ্য দিয়ে ঢাকার নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়নে উপজেলা যুবলীগের সহসভাপতি শামিমূল আহাদ রনকের উদ্যোগে যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ গড়ার সংগ্রামে যুব সমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে যুবলীগ প্রায় ৫ দশক ধরে র্দীঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতার্কমীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ দেশের র্সববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

তিনি বলেন, তৃণমূল থেকে শুরু করে সকল যুবলীগ নেতৃবৃন্দকে দেশে বিরোধী অপশক্তি মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়তে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, বক্সনগর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল ওয়াদুদ মিয়া, ইউপি কলাকোপা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা ইব্রাহিম খলিল, উপজেলা যুবলীগের সভাপতি সারোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক নুরে আলম, আ’লীগ নেতা মো. শাহীন খান, দোহার উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম, বক্সনগর ইউনিয়ন যুবলীগ সভাপতি মাসুদ মোল্লা, সাধারণ সম্পাদক খন্দকার ফারুক প্রমূখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান