1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

নবাবগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ২৮২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার নয়াকান্দা হামিদ আলী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২১ পরীক্ষার্থীদের
বিদায়ী সংবর্ধনা ও বার্ষিক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অত্র বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও কৈলাইল ইউনিয়নের চেয়ারম্যানপদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মো. মইনুল হক পিলু।

প্রধান অতিথি বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভাল ভাবে লেখা পড়া করে তোমরা বড় হও মা বাবার মুখ উজ্জ্বল কর তবেই তোমাদের জীবন স্বার্থক হবে। তিনি বলেন, শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে হলে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটিতে যোগ্য এবং সৎ ব্যাক্তিকে আসতে হবে তবেই একটি বিদ্যালয় আলোর মুখ দেখবে।

মইনুল হক বলেন, আমাদের দোহার নবাবগঞ্জের অভিভাবক সংসদ সদস্য সালমান এফ রহমান প্রতিটি বিদ্যালয়ে শিক্ষার্থীদের প্রশিক্ষনের জন্য কম্পিউটার ল্যাব চালু করেছে। যাতে করে শিক্ষার্থীরা স্কুল জীবন থেকে ভাল ভাবে কম্পিউটার শিক্ষা নিয়ে বের হতে পারে।

তিনি আরো বলেন, সালমান এফ রহমানের নেতৃত্বে কৈলাইল হবে উপজেলার মধ্যে একটি আলোকিত ইউনিয়ন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাড়াগ্রাম বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন বেপারী, উপজেলা যুবলীগের সদস্য মো.মনির হোসেন অভিভাবক সদস্য আশ্রাফ হোসেন বেপারী, প্রধান শিক্ষক আসাদুজ্জামানসহ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সাবেক সদস্যবৃন্দ।

অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের মঙ্গল কামনা করে ও প্রতিষ্ঠাতা সৈয়দ আলী আহমেদের ছেলে মরহুম সৈয়দ কামরুল হাসান রাজুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান