1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

দোহারে নির্বাচনী উঠান বৈঠক: নৌকা দিবে যাকে, ভোট দিব তাকে

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৬৭০ বার দেখা হয়েছে।

সারাদেশে যখন নির্বাচনের উত্তাপ ঠিক তখন ঢাকার দোহারের ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে উপজেলার নয়াবাড়িতে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক তৈয়বুর রহমান তরুনের পক্ষে এক নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার বাহ্রা এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো: আরব আলী মেম্বারের সভাপতিত্বে বক্তারা বলেন, ত্যাগী ও কর্মীবান্ধব নেতাকে নৌকার মাঝি বানিয়ে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে পাঠাবেন তার পক্ষেই আমরা এক হয়ে কাজ করবো। তারা আরো বলেন, নৌকা দিবে যাকে ভোট দিব তাকে। কোন হাইব্রিডকে নৌকার মাঝি না করার জন্য জনতা ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট সেই আবেদন জানান।

এসময় তারা সালমান এফ রহমানের বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রশংসা করে তারা আরো বলেন, সালমান এফ রহমানের কাছে দোহারবাসী ঋণী। তাই তার দিক নির্দেশনা ও তার এমন নেতৃত্বের প্রতি আস্থা রেখে সবাইকে আওয়ামী লীগের পতাকা তলে আসার আহবান জানান তারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. শহিদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক উত্তম দাস, দপ্তর সম্পাদক আবুল কাশেম মেম্বার, প্রচার সম্পাদক মো: শহিদ পত্তনদার, আইন বিষয়ক সম্পাদক সালাহউদ্দিন মাস্টার সহ নয়াবাড়ি ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং তার সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সভা সঞ্চালনা করেন নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এম আজাদ আবুল কালাম।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান