1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:১৬ অপরাহ্ন

ইউপি নির্বাচন: বক্সনগরে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীর মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৮১৬ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভা করেছেন বক্সনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সহসভাপতি সামিমূল আহাদ রনক। তার নিজ বাড়িতে ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে তিনি মতবিনিময় সভা করেন। এ সময় রনক নিজেকে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষনা দেন।

মঙ্গলবার বিকেলে বড় বক্সনগর প্রার্থীর নিজ বাড়িতে এ সভার আয়োজন করা হয়।

এ সময় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগনেতা সামিমূল আহাদ রনক সকলের কাছে দোয়া চেয়ে বলেন, দল যদি আমাকে মনোনয়ন দেয় আপনাদের সহযোগিতা নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করে বিপুল ভোটে জয় লাভ করে বিজয়ের নৌকা স্থানীয় সংসদ সদস্য সালমান এফ রহমানের হাতে তোলে দিবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন আমি আপনাদের সহযোগিতায় নির্বাচিত হয়ে বক্সনগর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে চাই।

এ সময় স্থানীয় মুরুব্বীরা রনকের প্রশংসা করে বলেন, আমরা রনককে যে কোন বিপদে আপদে কাছে পাই, ফোন করে সকলের খোঁজ খবর রাখেন। এ ছাড়াও বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে রনকের ব্যাপক সহযোগিতার হাত রয়েছে।

নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মুক্তার হোসেন বাদলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বক্সনগর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি বার্নাড তপন গমেজসহ ইউনিয়নের আওয়ামীলীগের ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ অত্রইউনিয়ন পরিষদের সকল সদস্য ও ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধাগণসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান