1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

দোহারের ‘লিবার্টি ইন্টারন্যাশনাল স্কুলে’ ২০২২ সেশনে ভর্তি শুরু

প্রিয়বাংলানিউজ২৪ ডেস্ক
  • আপডেটের সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৫২৭ বার দেখা হয়েছে।

২০২২ সেশনে ইংরেজী ও বাংলা ভার্সনে ভর্তি প্রক্রিয়া শুরু করেছে ঢাকার দোহার উপজেলার লিবার্টি ইন্টারন্যাশনাল স্কুল। ১ নভেম্বর থেকে স্কুল ক্যাম্প্যাসের নির্ধারিত কক্ষে সকাল নয়টা থেকে দুপুর দুইটা পর্যন্ত শিক্ষার্থীদের ভর্তির সুযোগ থাকবে বলে জানান প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ টিটন গাইন। করোনা পরিস্থিতির কারনে বিগত বছরগুলোর তুলনায় ভর্তি ফি তে ২৫ শতাংশ ছাড় দেয়া হয়েছে প্রতিষ্ঠানের পক্ষ থেকে। একইসাথে নতুন সেশনে শিক্ষার্থীদের মাসিক বেতনের পরিমান কমিয়ে বেতন কাঠামো পুঃনগর্ঠন করা হয়েছে।

দোহার ও নবাবগঞ্জ উপজেলার শিক্ষা ব্যবস্থায় আধুনিক প্রযুক্তির ব্যবহার নিয়ে ‘লিবার্টি ইন্টারন্যাশনাল স্কুল’ ২০১৪ সালে যাত্রা শুরু করে। বেসরকারি পর্যায়ে এই দুই উপজেলার শিক্ষা ব্যবস্থার ডিজিটাল পরিবর্তন লিবার্টির সর্বপ্রথম। অগ্রজ হিসেবে শুধু উন্নত অবকাঠামো বা ডিজিটাল শিক্ষা ব্যবস্থাই নয় বরং মানসম্মত আধুনিক শিক্ষাসহ শিক্ষার্থীদের নিরাপত্তার ক্ষেত্রেও ‘লিবার্টি ইন্টারন্যাশনাল স্কুল’ সফল হিসেবে প্রমাণিত। ইতোমধ্যে প্রতিষ্ঠাটি পেয়েছে ঢাকা শিক্ষা বোর্ডের স্বীকৃতি। ফলাফল সহ বিভিন্ন ক্ষেত্রে মিলেছে অভাবনীয় সাফল্য।

বিগত প্রায় দুইবছর দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও ‘লিবার্টি ইন্টারন্যাশনাল স্কুল’ সফলতার সাথে ডিজিটাল ক্যাম্পাসের আওতায় অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষা কার্যক্রম সচল রেখেছে।

লিবার্টির সেরা বৈশিষ্ট্যঃ
লিবার্টির শিক্ষকম-লীগণ সৃজনশীল ও ডিজিটাল কনটেন্ট ডেভেলপমেন্ট এ ট্রেনিং প্রাপ্ত এবং লিবার্টির রয়েছে প্রতিটি বিষয়ের মাস্টার ট্রেইনার। স্মার্ট ক্যাম্পাস, স্মার্ট আইডি কার্ড, ইংরেজি ভাষায় যোগাযোগ উন্নয়ন, কঠোর নিরাপত্তা, গণিত বিষয়ক দক্ষতা উন্নয়ন, দুর্বল শিক্ষার্থীদের জন্য অতিরিক্ত ক্লাস, বাংলা ভাষায় যোগাযোগ উন্নয়ন, নৈতিক ও ধর্মীয় মূল্যবোধ উন্নয়ন, স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা, মানসিক দক্ষতা উন্নয়নের ক্ষেত্রে প্রতিষ্ঠানটি প্রশংসিত হয়েছে ইতোমধ্যে। সকল শিক্ষা উপকরণ প্রতিষ্ঠান থেকে দেওয়া হয়। মাল্টিমিডিয়া ও স্মার্ট বোর্ডের মাধ্যমে পাঠদান। এছাড়া নাচ, গান, বিতর্ক, হাতের লেখা, আর্ট অ্যান্ড ক্রাফট, কোরআন শিক্ষা, খেলাধুলা, স্কাউটিং, বিএনসিসি, সায়েন্স ল্যাব সহ অন্যান্য সহশিক্ষা কার্যক্রমে অংশগ্রহণের সুযোগ।
একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় শিক্ষার্থীদের জন্য রয়েছে মোটিভেশন ক্লাসের ব্যবস্থা।

ভর্তি সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ করুন
লিবার্টি ইন্টারন্যাশনাল স্কুল
পৌরসভা রোড, দক্ষিণ জয়পাড়া, দোহার, ঢাকা-১৩৩০।
ফোন: ০১৭৯ ৮৮ ৬৬ ৯৪৪

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান