1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:২১ পূর্বাহ্ন

নবাবগঞ্জে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী কামাল হোসেনের নির্বাচনী সভা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৪০৮ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জয়কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে নৌকা প্রতীকের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কামাল হোসেন নির্বাচনী প্রস্তুতি সভা ডেকে নিজেকে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষনা দেন।

শনিবার দুপুরে প্রার্থীর নিজ বাড়িতে এ অনুষ্ঠান করা হয়।

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কামাল হোসেন একজন আওয়ামীলীগনেতা। তিনি নিজেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক দাবী করে বলেন, আমি দলের কাছে শতভাগ আশাবাদী এবারের নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিবে।

কামাল সকলের কাছে দোয়া চেয়ে বলেন, দল থেকে মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করে বিপুল ভোটে জয় লাভ করে বিজয়ের নৌকা স্থানীয় সংসদ সদস্য সালমান এফ রহমানের হাতে তুলে দিবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, আমি আপনাদের সহযোগিতায় নির্বাচিত হয়ে জয়কৃষ্ণপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিবো ইনশাল্লাহ।

এ সময় স্থানীয় মুরুব্বীরা বলেন, এ ইউনিয়নে যে কয়জন নৌকার প্রার্থী আছে তার মধ্যে কামাল হোসেন অন্যতম।

স্থানীয় সানামুদ্দিন মোল্লা’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন জয়কৃষ্ণপুর ইউনিয়নের আওয়ামীলীগের প্রচার সম্পাদক মুন্নু মোল্লা, ৬নংওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান মাস্টার, কৃষকলীগের সভাপতি হানিফ বেপারী, সাধারণ সম্পাদক সাইদুর মোল্লা, যুবলীগের যুগ্ম সম্পাদক লিটন মোল্লা, স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ খানসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান