1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

ইউনিয়ন পরিষদ নির্বাচন : নবাবগঞ্জে সম্ভাব্য প্রার্থীর মোটরসাইকেল শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৯৮৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী জিয়াউল ইসলাম মিথু দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করতে একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের করে গণসংযোগ করেন।

সোমবার সকাল সাড়ে ১০টায় তার বাড়ি থেকে শোভাযাত্রাটি বের হয়ে টিকরপুর চৌরাস্তা হয়ে আগলা বাজার পর্যন্ত ও পরে বেনুখালী হয়ে চান্দারটেক হয়ে ইউনয়িনের বিভিন্ন এলাকায় গণমানুষের সাথে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন। পরে দুপুরে প্রার্থীর নিজ বাড়িতে গিয়ে শোভাযাত্রাটি শেষ হয়। শোভাযাত্রায় প্রায় পাঁচ শতাধীক মোটরসাইকেল অংগ্রহণ করেণ।

জানা যায়, জিয়াউল ইসলাম মিথু নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও ঢাকা জেলা দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাবেকলীগের সহসভাপতি পদে দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী। এলাকার বিভিন্ন উন্নয়নমূখী কর্মকান্ডে তার ভূমিকা অপরিসীম। এছাড়াও তিনি সমাজের বিভিন্ন ধর্মীয় আচার অনুষ্ঠান থেকে শুরু কওে নানামুখী সামাজিক কর্মকান্ডে তার উল্লেখযোগ্য অবদান রয়েছে। এলাকায় তিনি একজন ক্লিন ইমেজের মানুষ।

জিয়াউল ইসলাম মিথু বলেন, আমি এবারের ইউনয়ন পরিষদ নির্বাচনে আগলা ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় একজন মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেয় তা হলে আমি ইউনিয়নের সকল নেতাকর্মীর সহায়তায় নৌকা প্রতীকে নির্বাচন করে ইনশাল্লাহ জয়ী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য সালমান এফ রহমানের হাতে নৌকার বিজয় তুলে দিবো ইনশাল্লাহ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান