1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

দোহার ও নবাবগঞ্জে শেখ রাসেল দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৫৩ বার দেখা হয়েছে।

“শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস” এ প্রতিপাদ্যেকে সামনে রেখে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালন উপলক্ষে ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় শেখ রাসেল দিবস উদযাপিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে অলোচনা সভা, চিত্রাংকন, রচনা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম সালাউদ্দিন মনজু এতে সভাপতিত্ব করেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদন ঝিলু।

দিবসটি উদযাপন উপলক্ষে নবাবগঞ্জ উপজেলার দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে কেক কাটা হয়। এর আগে শেখ রাসেল সহ ১৫ আগস্ট সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া, প্রকৌশলী আরিফুর রহমান শিকদার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অপর দিকে ঢাকার দোহার উপজেলায় উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালন ও শেখ রাসেল দিবস উদযাপিত হয়েছে। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান