1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

শুভাঢ্যা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডে ইউপি সদস্য প্রার্থীর গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ:
  • আপডেটের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৩৫৪ বার দেখা হয়েছে।

আগামী ২৮শে নভেম্বর তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী বর্তমান ৯নং ওয়ার্ড সভাপতি শেখ লুৎফর রহমান ফরহাদ ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। ওয়ার্ডের আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, যুব মহিলালীগ, শ্রমিকলীগসহ সকল অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা গণসংযোগে অংশগ্রহন করেন।

শুক্রবার বিকেল ৪ টায় প্রায় ২ হাজার সমর্থকদের সাথে নিয়ে হাসনাবাদ বাজার থেকে শুরু করে ৯নং ওয়ার্ডের বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ করে দোয়া প্রার্থনা করেন। হাসনাবাদ মাজার হয়ে পোস্তগোলা ব্রীজের দিয়ে গিয়ে মোকাম পাড়ায় গিয়ে গণসংযোগটি শেষ হয়।

জানা গেছে, শেখ লুৎফর রহমান ফরহাদ ৩০ সেপ্টেম্বর ১৯৮১ সালের ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা শেখ হেদায়েত উল্লাহ ও মাতা লুৎফুন নেছা। তিনি ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। বিভিন্ন সময় কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ শাখার বিভিন্ন পদের দায়িত্ব গুরুত্বের সাথে পালন করেছেন। আওয়ামী রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত থাকার জন্য বিভিন্ন সময় নির্যাতনের শিকারও হয়েছেন তিনি। ২০০১ সালে ক্লীন হার্ট অপারেশনে যৌথবাহিনীর নির্যাতনের শিকার হন এবং ২০০৪ সালে জামাত-বিএনপির নির্যাতনের শিকার হয়ে মিথ্যা মামলায় কারাগারে থাকেন। শত জুলুম, নির্যাতন শিকার করেও আওয়ামী রাজনীতি পরিত্যাগ করেননি। বরং আওয়ামী রাজনীতি চাঙ্গা করতে তাকে সর্বদা সম্মুখ সারিতেই দেখা যায়। শুধু তাই নয় কোভিড-১৯ মোকাবিলায়ও শেখ লুৎফর রহমান ফরহাদকে দেখা গেছে নিরীহ ও কর্মহীন মানুষের পাশে। দলীয় সহায়তার পাশাপাশি তার ব্যক্তিগত তহবিল থেকেও বেশ কয়েকবার কয়েক হাজার মানুষকে ত্রান সামগ্রীসহ বিপদে-আপদে সাধারন মানুষের পাশে ছিলেন। পরিচ্ছন্ন রাজনীতির কারনে এলাকাবাসীর কাছে রোল মডেল এ নেতা। তাই আসন্ন ইউপি সদস্য নির্বাচনে প্রার্থী হিসাবে শুভাঢ্যা ৯নং ওয়ার্ডে এককভাবে ভোটারদের পছন্দের শীর্ষে রয়েছেন শেখ লুৎফর রহমান ফরহাদ।

গণসংযোগে উপস্থিত ছিলেন ঢাকা জেলা ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বর্তমান শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ইকবাল হোসেন, দক্ষিন কেরানীগঞ্জ থানা যুব মহিলালীগের সভাপতি এ্যাড.রাশেদা খানম মিনু, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আঃ রহিম, কৃষকলীগের সভাপতি হাজী আব্দুর রহিম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাকিল ও সাধারন সম্পাদক রিপন, ছাত্রলীগের সভাপতি ফয়সাল, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল, আ’লীগের সাধারন সম্পাদক সলিমোল্লাহ ববিসহ অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা ও এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ।

গণসংযোগ শেষে শেখ লুৎফর রহমান ফরহাদ বলেন, আজ গণসংযোগে সর্বস্তরের মানুষের ভালবাসায় আমি সিক্ত। আমি শুভাঢ্যা উইনিয়নের ৯নং ওয়ার্ডের একজন মেম্বার প্রার্থী হিসাবে সকলের দোয়া, আর্শীবাদ ও সমর্থন চাই। এই ওয়ার্ড থেকে মেম্বার নির্বাচিত হতে পারলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা যে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছেন শুভাঢ্যা ইউনিয়নের ৯নং ওয়ার্ড হবে সারা বাংলার রোল মডেল ওয়ার্ড। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হতে পারলে এই এলাকা থেকে মাদক, সন্ত্রাস, ভূমিদস্যু ও দুনীতিমুক্ত অসাম্প্রদায়িক সমাজ গড়ে তুলবো। তাই সকলের দোয়া ও আর্শীবাদের পাশাপাশি সকলের সমর্থন কামনা করছি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান