1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে আ’লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন যারা

নিজস্ব সংবাদদতা, কেরানীগঞ্জ:
  • আপডেটের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৭৯২ বার দেখা হয়েছে।

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তৃতীয় ধাপের তফসিল ঘোষণা করেছেন বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়। এ ধাপে সারাদেশে ১০০৭ টি ইউনিয়ন পরিষদে ও ১০টি পৌরসভায় ভোট হবে ২৮ নভেম্বর। এ নির্বাচনেও বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পেতে সারা দেশেই চলছে তোড়জোড়। বাংলাদেশ আওয়ামী লীগ আজ থেকে দলীয় মনোনয়ন বিক্রির তারিখ ঘোষনা করেছেন। এরই ধারাবাহিকতায় কেরাণীগঞ্জ উপজেলা থেকে আজ দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন অনেকেই।

এ রিপোর্ট লেখার আগ পর্যন্ত শনিবার ধানমন্ডি ৩/এ এর আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে আসন্ন ইউপি নির্বাচনে অংশ গ্রহনের লক্ষে কেরাণীগঞ্জ থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কোন্ডা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইদুর রহমান চৌধুরী ফারুক। তিনি এ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম আতিক উল্লাহ চৌধুরীর সুযোগ্য সন্তান। তিনিও একাধারে কোন্ডা ইউনিয়নের দুই দুই বারের সফল ইউপি চেয়ারম্যান হিসেবে এলাকাবাসীর সেবা দিয়ে যাচ্ছেন।

এছাড়াও শুভাঢ্যার ইউপি চেয়ারম্যান হাজী মো.ইকবাল হোসেনের পক্ষে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন তার ছোট ভাই, দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, কালিন্দী ইউপি চেয়ারম্যান হাজী মোজাম্মেল হোসেন, রোহিতপুর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা হাজী আব্দুল আলী, শাক্তা ইউপি চেয়ারম্যান হাজী সালাহ উদ্দিন লিটন, কলাতিয়া ইউপি চেয়ারম্যান তাহের আলী ও হযরতপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন আয়নাল। এর বাইরেও কেরাণীগঞ্জ থেকে আজ আরো বেশ কয়েকজন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তাদের দলীয় মনোনয়ন সংগ্রহ করবেন বলে একাধিক সূত্রে জানা গেছে।

গত বৃহস্পতিবার নির্বাচন ভবনের সভাকক্ষে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার সভাপতিত্বে কমিশনের ৮৭তম বৈঠকে ইউনিয়ন পর্যায়ে তৃতীয় ধাপের ভোটের তারিখ নির্ধারণ করা হয়। কমিশন সভা শেষে ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার তৃতীয় ধাপের এ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। এতে বলা হয়, এসব ইউনিয়ন ও পৌরসভায় মনোনয়ন দাখিল হবে ২ নভেম্বর। বাছাই ৪ নভেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহার ১১ নভেম্বর। ভোট হবে ২৮ নভেম্বর।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান