1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:২২ পূর্বাহ্ন

এসএসসি ৯১ ফাউন্ডেশন: বন্ধু’র পাশে বন্ধুরা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১৩১ বার দেখা হয়েছে।

এসএসসি ৯১ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় এক বন্ধুকে অটোরিকশার চাবি ও ব্যবসার স্বল্প পুঁজি হিসেবে নগদ সহায়তা ১ লাখ ৬৫ হাজার ৯৬০ টাকার চেক হস্তান্তর করেছেন ফেনী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু সেলিম মাহমুদ-উল হাসান।

১১ অক্টোবর ফেনী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু সেলিম মাহমুদ- উল হাসান অটোরিক্সার প্রতীকী চাবি ও উক্ত চেক অসুস্থ বন্ধু হারুনের নিকট হস্তান্তর করেন।

এই ব্যাপারে সমাজ সেবা অধিদপ্তরের পরিচালক কামরুল ইসলাম চৌধুরী বলেন , এসএসসি ৯১ ফাউন্ডেশনের বন্ধুরা যেখানেই শারীরিক, মানসিক ও আর্থিক সমস্যায় থাকবে আমরা আমাদের সকলের সহযোগিতায় সাধ্যমত পাশে দাঁড়াতে চেষ্টা চালিয়ে যাবো। তার অংশ হিসেবে ফেনীর বন্ধু হারুনের পাশে দাঁড়িয়েছি। ধন্যবাদ জানাই ফেনীর জেলা প্রশাসক আমার অনুজপ্রতিম সহকর্মীকে। তাঁকে হারুনের দিকে খেয়াল রাখা ও সরকারি কোন সুযোগ সুবিধার ক্ষেত্রে ইতিবাচক বিবেচনায় রাখার অনুরোধ করছি। ছাগলনাইয়ায় সরকারি শিশু পরিবার (বালক) ও জেলা সমাজসেবা কার্যালয় পরিদর্শনের পাশাপাশি অসুস্থ এসএসসি ৯১ বন্ধু হারুনের জন্য জেলা প্রশাসক সম্ভাব্য সব কিছু করার আশ্বাস দিলেন।

বন্ধুদের এমন আন্তরিকতায় হারুন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান