1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন

নবাবগঞ্জে ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীর শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৪৬৯ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় জয়কৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বাংলাদেশ হিন্দু ঐক্য পরিষদের নেতা রতন চন্দ্র বসাক সকল পর্যায়ের নেতাকর্মীদের সাথে শারদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেছেন। মঙ্গলবার দুপুরে শংকরদিয়া তার নিজ বাড়ির প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জয়কৃষ্ণপুর ইউনিয়নের আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হাতেম আলী মোল্লা। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন।

এ সময় রতন চন্দ্র বসাক সকলকে শারদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের একজন মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমাকে মনোনয়ন দেয় আমি আপনাদের পরামর্শ নিয়ে নৌকা বিজয়ের লক্ষ্যে কাজ করবো। আর যদি আমাকে না দিয়ে অন্য কাউকে মনোনয়ন দেয় আমি দলের হয়ে তার জন্য কাজ করবো নৌকার বিরোধীতা করবো না।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত টেলিফোনে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান।

জয়কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল মান্নানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আরিফুর রহমান শিকদার, ঢাকা জেলা আ’লীগের উপ-প্রচার সম্পাদক হুমায়ুন কবির, জয়কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মোতাহার হোসেন, জয়কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক মোতালেব হোসেন খান, সাংগঠনিক মিজানুর রহমান খানসহ অত্র ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠান শেষে রতন চন্দ্র বসাক তার নিজস্ব অর্থায়নে ইউনিয়নের ১৬ টি পূজা ম-পে ৫০ কেজি করে চাল উপহার প্রদাণ করেণ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান