1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:১৮ অপরাহ্ন

নবাবগঞ্জে ফার্ম ও পরিত্যক্ত ঘরে অগ্নিকান্ড

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৩৫০ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জের স্বপ্ন-স্বারথী এগ্রো ফার্ম নামে গরু-ছাগলের ফার্ম ও পরিত্যক্ত ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ফার্মের টিনের সেডসহ পরিত্যক্ত ঘরটি পুড়ে গেছে। এসময় ফার্মে থাকা তিন ছাগল পুড়ে মারা গেছে ও একটি গরু আগুনে ঝলসে গেছে। এতে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জনিয়েছেন।

শনিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের হরিষকুল গ্রামে এ দুর্ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে।

স্বপ্ন-স্বারথী এগ্রো ফার্মে সত্ত্বাধিকারী রাধেশ্যাম বাড়ৈ জানান, শনিবার রাত সাড়ে ৭টার দিকে পথচারীরা ফার্মে আগুন জ্বলতে দেখেন। মুহুর্তে আগুন ফার্ম থেকে প্রতিবেশি সোনাতন সরকারের একটি পরিত্যক্ত ঘরে ছড়িয়ে পড়ে। পথচারীদের ডাক চিৎকারে স্থানীয় ছুটে আসেন। ফায়ার সার্ভিসেও খবর দেয়া হয়।

গ্রামে প্রবেশের রাস্তা সরু হওয়ায় দোহার ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনাস্থলে পৌছতে দেরি হয়। স্থানীয়রা প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে ফার্মে থাকা তিন ছাগল পুড়ে মারা গেছে ও একটি গরু আগুনে ঝলসে গেছে। আগুনে ফার্মের টিনের সেড ঝলসে গেছে। ভিতরে থাকা দুটি বাই সাইকেল পুড়ে ছাই হয়ে গেছে। প্রতিবেশির ঘরটিও ভস্মিভূত হয়ে যায়। এতে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করছি।

নবাবগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হাসান আহমেদ বলেন, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে এবিষয়ে জানানো হবে। তিনি খোঁজ নিয়ে জানাবেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান