1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন

নবাবগঞ্জে বিএডিসির বাস্তবায়িত প্রকল্প পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৩৩৭ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)’র বাস্তবায়িত ও প্রস্তাবিত প্রকল্প পরিদর্শন করেছেন উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। বৃহত্তর ঢাকা জেলা সেচ এলাকা উন্নয়ন প্রকল্প (তৃতীয় পর্যায়)-এর মধ্যবর্তী মূল্যায়ন হিসেবে এ পরিদর্শন করা হয়।

বুধবার সকাল ৮টা থেকে উপজেলার কৈলাইল ইউনিয়নের তেলেঙ্গা লো-লিফট পাম্প স্কীম, বাহ্রা ইউনিয়নের মাইলাইলে লো-লিফট পাম্প স্কীম, গোবিন্দপুর-নবগ্রাম খালসহ রাস্তা, নবগ্রামের বক্স কালভার্ট সহ বর্দ্ধনপাড়ায় প্রস্তাবিত লো-লিফট পাম্প স্কীমের স্থান পরিদর্শন করেন। বিকালে আগলা ইউনিয়ন পরিষদে কৃষকদের মতবিনিময় করেন কর্মকর্তাবৃন্দ।

পরিদর্শনকালে কর্মকর্তাবৃন্দ স্থানীয় জনপ্রতিনিধি ও কৃষকদের সাথে প্রকল্পের প্রয়োজনীয়তা নিয়ে কথা বলেন এবং কৃষক ও কৃষি উন্নয়নে প্রয়োজনীয় প্রকল্প গ্রহনের আশ্বাস দেন।

উপস্থিত ছিলেন আইএমইডি’র মহাপরিচালক মো. আফজল হোসেন, সেচ উইং পরিকল্পনা কমিশনের যুগ্ম প্রধান মুহা. এনামুল হক, সেচ উইং পরিকল্পনা কমিশনের উপ-প্রধান রতœা শারমীন ঝরা, কার্যক্রম বিভাগের উপ-প্রধান নুসরাত নোমান, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি মো. আবুল হোসেন, বৃহত্তর ঢাকা সেচ প্রকল্পের পরিচালক পরিতোষ কুমার কুন্ডু, বিএনডিসি ঢাকা রিজিওনের নির্বাহী প্রকৌশলী মো. ওয়াহিদুল ইসলাম, সহকারী প্রকৌশলী তমাল দাশ প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান