1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

বাইরে নৌকা ভিতরে ধানের শীষ এ ধরনের নেতাকর্মীর দলে ঠাই হবে না: নির্মল রঞ্জন গুহ

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৭৬ বার দেখা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, বাইরে নৌকা ভিতরে ধানের শীষ এ ধরনের নেতা কর্মী দলের মধ্যে ঠাই দেয়া হবে না। পানি শুকিয়ে গেলে নৌকা যখন চড়ায় পড়বে তখন দেখবেন এ ধরণের সুবিধা ভোগীরা আওয়ামীলীগ ছেড়ে পালিয়ে যাবে। কাজেই দলে ত্যাগী নেতাদের জায়গা করে দিতে হবে। যারা সত্যিকারের দল করে তারাই তো অভিমান করে। সেই সমস্ত নেতাদের মান ভাঙিয়ে দলে সক্রিয় করতে হবে।

বুধবার রাত সাড়ে ৮টায় উপজেলার আব্দুল ওয়াছেক মিলনায়তনে ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল আলোচনা সভায় গরিব ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহবুবুর বেপারী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এ সময় অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও কলাকোপা ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহীম খলিল।

উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, যুগ্ম-আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের- এড মো. শাহীন, মো. দেলোয়ার হোসেন, রাহুল দাস, নির্মল ঘোষ, জাবেদ আল মাসুদ, মো. জামিল, ঢাকা জেলা দক্ষিণের- অতুল সরকার জুয়েল, মনির হোসেন জিয়া, মাসুদ কামাল রানা, দোহার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের- লুৎফর রহমান, রাজীব শরীফ, নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের পলাশ চৌধুরী, দিলিপ কুমার মন্ডল. সুজন বাবু, মো. পলাশ প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান