1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন

শুধু ভাল ছাত্র নয়, ভাল মানুষ হতে হবে: নির্মল রঞ্জন গুহ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৬ বার দেখা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, শিক্ষাজীবনে ভাল ছাত্র হওয়ার পাশাপাশি নিজেকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে হবে দেশ ও সমাজের প্রয়োজনে। কারণ আজকের শিক্ষার্থীরই হাল ধরবে আগামী দিনের।
শনিবার দোহার উপজেলার বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের স্বাস্থ্য সুরক্ষা বুথ উদ্ভোধন ও ডেঙ্গু নিয়ন্ত্রনে মশা নিধন কার্যক্রম উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি শেখ শাখাওয়াত হোসেন নান্নুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সরজ কুমার, মোখলেছুর রহমান, ফাউন্ডার প্রতিনিধি মনির হোসেন ভুইয়া, নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. মো. বিল্লাল হোসেন, বিশ্বজিৎ গুহ টুটুল সহ আরো অনেকে।

বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীগণের উপস্থিতে অনুষ্ঠানে নির্মল গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল ভাল কাজ করে একজন ভাল মানুষ হিসেবে সারা বিশ্বে পরিচিতি পেয়েছে। তাঁর কাজের ধারাবাহিকতায় আমরাও সারাদেশে সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছি। সবাই যার যার উদ্যোগে ভাল কাজ করলে তার সুফল একদিন আসবেই। কাজেই শিক্ষার্থীদেরও ভাল কাজে উৎসাহিত হতে হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান