1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:৪৫ অপরাহ্ন

মহিলা আ’লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক দায়িত্বে শেখ আনারকলি পুতুল

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১৭ বার দেখা হয়েছে।

সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি ও দলের নেতাকর্মীদের নির্বাচনমুখী করার লক্ষে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে সংগঠনটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুলকে।
মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম এ দায়িত্ব অর্পণ করেন। সংগঠনটির কার্যক্রম গতিশীল করতে আটটি বিভাগের দায়িত্ব বন্টন করা হয়।

কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়ার পর থেকেই শেখ আনারকলি পুতুল সারাদেশে সাংগঠনিক কাঠামো গতিশীল করতে দায়িত্বশীল ভূমিকা পালন করে আসছেন। দোহার উপজেলা আওয়ামী লীগের একনিষ্ঠ প্রাণপুরুষ হিসেবে পরিচিত থাকা প্রয়াত শেখ আক্কেল আলীর কন্যা শেখ আনারকলি পুতুলও একনিষ্ঠভাবে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন নিষ্ঠার সাথে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের উন্নমূখী চলমান কার্যক্রমকে বেগমান করতেও কাজ করে চলছেন আনারকলি পুতুল। দোহার উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবেও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন তিনি। নারী নেতৃত্বের অগ্রযাত্রায় অসামান্য ভূমিকা রয়েছে শেখ আনারকলি পুতুলের।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান