1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন

নবাবগঞ্জে বস্তাবন্দি অবস্থায় স্কুলছাত্রীকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩৭০ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় হাত পা বাঁধা বস্তাবন্দি রক্তাক্ত অবস্থায় নিছা আক্তার (১৬) নামে এক স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত আটটার দিকে উপজেলার বান্দুরা ইউনিয়নের নুরনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিছার পরিবারের অভিযোগ পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশি সামসুন্নাহার গংরা তাকে অপহরণের চেষ্টা করেছে।

এই ঘটনায় স্কুলছাত্রীর নানা আব্দুল মালেক বেপারী নবাবগঞ্জ থানায় ঘটনার সাথে জড়িত উল্লেখ করে সামসুন্নাহার, সালমা আক্তার, আছমা আক্তার, সেলিম আহমেদ ও চায়না আক্তার কে আসামি করে অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আব্দুল মালেক বেপারীদের সাথে প্রতিবেশী সেলিম গংদের দীর্ঘদিন ধরে পারিবারিক দ্বন্দ্ব রয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে নিছা পড়তে বসে। এসময় তার কলমের প্রয়োজন হলে দোকানে যাওয়ার পথে সামসুন্নাহার, সালমা, আছমা, সেলিম, চায়নাসহ অজ্ঞাতনামা আরও কয়েকজন নিছার মুখ চেপে তাদের বাড়ির রান্না ঘরের পেছনে নিয়ে হাত পা বেঁধে এলোপাথারী মারধর করে একটি বস্তার ভেতর ভরে রাখে। অনেক খোঁজাখুঁজির পর ওই বাড়ির রান্নাঘর থেকে হাত-পা বাঁধা বস্তাবন্দি অবস্থায় রাতে তাকে উদ্ধার করে পরিবারের লোকজন। আহত স্কুলছাত্রী নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এব্যাপারের অভিযুক্ত চায়না আক্তার জানান, পূর্ব শত্রুতার জেরে আমাদের বিরুদ্ধে মিথ্য অভিযোগ করেছে। এব্যাপারে আমরা কিছুই জানি না।

এবিষয়ে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, এঘটনায় মামলা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান