1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০০ পূর্বাহ্ন

শিক্ষা ও স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে সরকার: ঢাকা জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৪ বার দেখা হয়েছে।

শিক্ষা ও স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অর্থ বরাদ্দ দিচ্ছে সরকার। এজন্যে বৈষয়িক মহামারি করোনা নিয়ন্ত্রণে এনে বিদ্যাপীঠগুলো খুলে দিয়েছেন বলে মন্তব্য করেন ঢাকা জেলার জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে কেরাণীগঞ্জের জিনজিরা পী. এম. পাইলট স্কুল এন্ড কলেজে শিক্ষার মান উন্নয়নে শিক্ষক-শিক্ষার্থীদের সাথে মত বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা জেলা প্রশাসক আরো বলেন, স্থায়ী পর্যায়ে শিক্ষা ব্যবস্থাকে আধুনিকায়ন করতে উপজেলা পর্যায়ে ডিজিটাল কার্যক্রম জোরদার করা হয়েছে। শিক্ষা ও স্বাস্থ্য খাতের বরাদ্দ থাকা স্বত্ত্বেও আমরা তার সবটুকু ব্যবহার করতে পারছিনা। এজন্য আমাদের আরো সক্ষমতা অর্জন করতে হবে।

কেরাণীগঞ্জের জিনজিরা পী. এম. পাইলট স্কুল এন্ড কলেজের গভর্নিং বডি কমিটির সভাপতি মুজাহিদুল ইসলাম মামুনের সভাপতিত্বে সভায় হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ, কেরানীগঞ্জ উপজেলা নবনিযুক্ত নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, কেরানীগঞ্জ মডেল সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসানসহ আরো অনেক।

এর আগে সকালে ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, ঢাকা জেলার সিভিল সার্জন মইনুল আহসান ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মশিউর রহমানসহ স্বাস্থ্যকর্মীদের সাথে নিয়ে কেরাণীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতল পরিদর্শন করেন এবং চিকিৎসা সেবার মান বাড়াতে নার্সদের সাথে একমত বিনিময় সভায় অংশ নেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান