1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০১ অপরাহ্ন

বাবা-মায়ের কাছে ফিরতে চায় শিশু জান্নাতুল

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৮ বার দেখা হয়েছে।

পথ হারিয়ে রাজধানী ঢাকা থেকে নবাবগঞ্জে চলে আসা দশ বছর বয়সী শিশু জান্নাতুল ফেরদৌস তার বাবা-মায়ের কাছে ফিরে যেতে চায়।

বর্তমানে শিশুটি ঢাকার নবাবগঞ্জ উপজেলার বান্দুরা ইউনিয়নের মাঝিরকান্দা গ্রামের বাসস্ট্যান্ড সংলগ্ন জামে মসজিদের পাশের স্বপনের বাড়িতে রয়েছে। স্বপনের স্ত্রী তার দেখভাল করছেন।

বিষয়টি জানতে পেরে সোমবার রাতে ওই বাড়িতে শিশুটির সঙ্গে দেখা করতে গেলে শিশুটি কেঁদে কেঁদে জানায়, তার বাড়ি কাঁচপুর। বাবার নাম সোহেল ও মায়ের নাম ইয়াসমিন। একটা বাসায় গৃহকর্মীর কাজ করতো। সেখান থেকে দাদুর সঙ্গে যাবার সময় গুলিস্তানে সে হারিয়ে যায়। পরে গুলিস্তান থেকে এক সিএনজি চালক গত শনিবার সকালে তাকে নবাবগঞ্জের একটি বাসে উঠিয়ে দিলে মাঝিরকান্দায় এসে নামে সে।

স্বপনের পরিবার জানায়, শনিবার সকালে মাঝিরকান্দা মসজিদের পাশের সড়কে শিশুটিকে কান্না করতে দেখে অনেক লোক জড়ো হয়। বিষয়টি দেখে আমরা এগিয়ে গিয়ে জানতে পারি শিশুটি হারিয়ে গেছে। পরে স্থানীয়দের সহায়তায় শিশুটিকে আমাদের বাড়িতে নিয়ে আসি। তারপর থেকেই আমরা ওর দেখভাল করছি।

শিশুটি শুধু বাবা-মায়ের নাম ও বাড়ি কাঁচপুর বলতে পারে। সে এক বাড়িতে গৃহকর্মীর কাজ করতো বলে জানিয়েছে। এর চেয়ে বেশি কিছু সে বলতে পারেনি। শিশুটি যাতে তার প্রকৃত বাবা-মায়ের কাছে ফিরতে পারে এজন্য আমরা প্রশাসনের সহযোগীতা কামনা করি।
এ বিষয়ে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো: মিজানুর রহমানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই। বর্তমানে শিশুটি যাদের কাছে রয়েছে তাদেরকে বলুন তারা যেনো শিশুটিকে নিয়ে থানায় যায় এবং থানা পুলিশকে পুরো বিষয়টি খুলে বলে। থানা পুলিশ শিশুটির পরিবারের সন্ধান না পেলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ প্রিয়বাংলা নিউজ২৪ কে বলেন, এ বিষয়টি উপজেলা সমাজসেবা অফিস দেখবে এবং শিশুটিকে প্রথমে তারাই রিসিভ করবে। এরপর তারা যদি থানা পুলিশের সহযোগীতা চায় তাহলে আমরা সব ধরণের সহযোগীতা করবো।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান