1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৩ অপরাহ্ন

মুন্সিগঞ্জে মানবপাচার চক্রের দুই সদস্য গ্রেপ্তার

প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৪ বার দেখা হয়েছে।

মুন্সিগঞ্জের সিরাজদিখানে অভিযান চালিয়ে মো. নাঈম বাউল (২৫) ও মোক্তার হোসেন (৪৮) নামে মানবপাচার চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রোববার রাতে র‌্যাব-১১ সিপিসি-১ এর কোম্পনী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পনী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম এর নেতৃত্বে সিরাজদিখান উপজেলার মোল্লাকান্দি বালুচর এলাকায় অভিযান চালিয়ে প্রতারক ও মানবপাচার চক্রের সদস্য নাইম বাউল ও মোক্তার হোসেনকে গ্রেপ্তার করা হয়।

র‌্য্যাব আরো জানান, প্রতারক ও মানবপাচার চক্রের সাথে জড়িত সদস্যরা দীর্ঘদিন যাবৎ দেশের প্রবাসী কয়েকজন প্রতারকের মাধ্যমে নিরীহ সাধারণ প্রবাসীদেরকে ইরাকের বুসরা প্রদেশ থেকে ইরাকের বাগদাদ প্রদেশে নিয়ে গিয়ে অধিক বেতনে ভালো কোম্পানীতে চাকুরী দিবে বলে প্রস্তাব দেয়। তার পর তাদেরকে ইরাকের বুসরা প্রদেশে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার চরপ্রসন্ন নগর গ্রামের জাকির মেম্বারের ছেলে মো. জুয়েল (২৩) ও একই গ্রামের জুবায়ের হোসেন ওরফে দরবেশ আলীর ছেলে মোঃ নয়ন হোসেন (২২) পরস্পর যোগসাজসে প্রবাসী ভিকটিমদেরকে জিম্মি করে মোটা অংকের টাকা মুক্তিপন আদায় করে।

উক্ত প্রতারক ও মানবপাচার চক্রের সদস্যদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান