1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৫ অপরাহ্ন

কেরানীগঞ্জে বাসের ধাক্কায় অটোরিক্সা চালক নিহত

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০৫ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জের জিনজিরা-নবাবগঞ্জ সড়কের শাক্তা এলাকায় যমুনা পরিবহনের বাসের ধাক্কায় অজ্ঞাত অটোরিক্সা চালক (৩৫) নিহত হয়েছে। শনিবার সকালে শাক্তা ইউনিয়নের শাক্তা সরকারি বিদ্যালয়ের সামনে এদুর্ঘটনা ঘটে।

ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে তবে বাস চালক ও হেলপার পলাতক রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিডফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

প্রত্যেক্ষদর্শীরা জানায়, নবাবগঞ্জ থেকে গুলিস্থানের উদ্দেশ্যে ছেড়ে আসা যমুনা পরিবহনের দ্রুতগামী বাসটি শাক্তা সরকারি বিদ্যালয়ের সামনে এসে অটোরিক্সাটিকে পিছন দিক থেকে জোরে ধাক্কা দিলে রিক্সা চালক ছিটকে রাস্তায় পরে যায়। বাসের গতি বেশি থাকায় নিয়ন্ত্রন হারিয়ে অটোরিক্সা চালকের উপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সা চালকের দু’পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। মুমুর্ষ অবস্থায় স্থানীয় লোকজন ও পুলিশের সহায়তায় রিক্সা চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস ছালাম জানান, সকালে বাসের ধাক্কায় অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে, তবে এখনো পর্যন্ত তার কোন পরিচয় পাওয়া যায়নি। ঘাতক যমুনা পরিবহনের ঢাকা-মেট্রো ব-১১-৪৪০৪ নাম্বার বাসটিকে আটক করতে সক্ষম হয়েছি তবে বাস চালক ও হেলপার পলাতক রয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান