1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন

নবাবগঞ্জে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১৬২ বার দেখা হয়েছে।

নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নের রাহুৎহাটি চঞ্চল সংঘের উদ্যোগে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়েছে। রবিবার (২৯ আগষ্ট) বিকেল ৫টায় রাহুৎহাটি চঞ্চল সংঘের মাঠে এ খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। টুর্ণামেন্টে ৮টি দল অংশগ্রহণ করবে। খেলার উদ্বোধক ছিলেন নবাবগঞ্জ উপজেলার তাঁতীলীগের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান।

উদ্বোধনী খেলায় রাধাঁকান্তপুর ইউনাইটেড ক্লাব ও খানেপুর কিশোর সংঘ অংগ্রহণ করেণ। খেলায় খানেপুর কিশোর সংঘ রাধাঁকান্তপুর ইউনাইটেড ক্লাবকে ১-০ গোলে পরাজিত করে জয়ী হোন।

রাহুৎহাটি চঞ্চল সংঘের সভাপতি মো. ফারুক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. হরগোবিন্দ সরকার অনুপ।

ক্লাবের সাধারণ সম্পাদক শেখ সোহেলের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা ও পূর্বাণী যুব সংঘের সভাপিত মিজানুর রহমান মিজান, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক রিপন ভূইয়া, নয়নশ্রী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইদুর কবির খোকন, আওয়ামী মহিলালীগ নেত্রী রুবী রহমানসহ ক্লাবের অন্যান্য সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান