1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

জাতীয় শোক দিবস উপলক্ষে নবাবগঞ্জে মৎস্যজীবি লীগের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১৭৪ বার দেখা হয়েছে।

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার দলীয় প্রধান কার্যালয়ে আওয়ামীলীগের সহযোগী সংগঠন উপজেলা মৎস্যজীবি লীগের আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মৎজীবিলীগের সভাপতি ফারুক মোল্লা।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ। তরুণ তার বক্তব্যে বলেন, নিজেদের স্বার্থ হাসিলের উদ্দেশে বিএনপি জামাতের লোকজন দলে টেনে দলকে ভারী করবেন না। নিজেদের বিপদ যেন আমরা নিজেরা ডেকে না আনি। এ সময় তিনি দলের সকল নেতাকর্মীকে এক সাথে কাজ করার আহবান জানান।

মৎজীবিলীগের সাধারণ সম্পাদক রমজান আলীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, যুগ্ম আহবায়ক ড.সাফিল উদ্দিন মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ওসি সিরাজুল ইসলাম শেখ, আ.লীগনেতা রেজাউর রহমান রেজা, শাহিন খান, ইউপি চেয়ারম্যান আলীমুর রহমান খান পিয়ারা, আব্দুল ওয়াদুদ মিয়া, মো. ইব্রাহিম খলিল, দেওয়ান তুহিনুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সুজন বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রানা, সাধারণ সম্পাদক সাইফুল বারী শান্ত, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি দিপ্ত দেওয়ান, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক রাশেদ খান, যুগ্ম আহবায়ক সুজন আহমেদ, বীরমুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, গিয়াস উদ্দিন, আব্দুর রাজ্জাক, আব্দুল বাছেত প্রামানিক, সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা শেষে জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া ও মোনাজাত করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান