1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন

১৫ ই আগষ্ট, ৩রা নভেম্বর ও ২১শে আগস্ট হত্যাকান্ড একই সূত্রে গাঁথা : এ্যাড.কামরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১৬৯ বার দেখা হয়েছে।

১৫ই আগস্ট, ৩রা নভেম্বর ও ২১ শে আগস্টের হত্যাকান্ড একই সূত্রে গাঁথা। ঐ একই শক্তি এখনও শেখ হাসিনাকে হত্যা করার জন্য তাড়া করে ফিরছে, এরা এখনও ষড়যন্ত্রে লিপ্ত। এরা দেশের অগ্রগতিকে থামিয়ে দিতে চাই। এই অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং এদেরকে রাজনীতি থেকে বিতাড়িত করতে হবে বলে মন্তব্য করেছেন’ ঢাকা-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য এ্যাড. কামরুল ইসলাম। তিনি আরো বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে, ওরাই ৩রা নভেম্বর জাতীয় ৪ নেতাকে জেলহাজতে হত্যা করেছে সেই গোষ্ঠীই ২১শে আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছে। এবং এখন পর্যন্ত সেই একই শক্তি একই গোষ্ঠী ওই আইএসআই এজেন্টরা বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিনত করার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর নের্তৃত্বে দেশ যখন উন্নয়নের মহাসড়কে, দেশ যখন এগিয়ে যাচ্ছে। আমরা এখন ২০৪১ সালে উন্নত দেশে হওয়ার স্বপ্ন দেখছি তখন সেই একই গোষ্ঠী আবার দেশের উন্নয়কে থামিয়ে দেওয়ার জন্যে, দেশের অগ্রযাত্রকে রোধ করার জন্যে ষড়যন্ত্র করে যাচ্ছে। এরা আলাদা কোন সূত্র নয়, এরা একই সূত্রে গাঁথা।

কেরাণীগঞ্জের ইস্পাহানি কলেজ প্রাঙ্গণে কেরাণীগঞ্জ মডেল থানা আওয়ামী যুবলীগ আয়োজিত ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ শে আগস্টের গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মডেল থানা যুবলীগের আহবায়ক মুনির হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেল। সভায় আরো বক্তব্য রাখেন কেরাণীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহবায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ম আহবায়ক হাজী শফিউল আজম খান বারকু ও হাজী আলতাফ হোসেন বিপ্লব।
আলোচনা সভা ও দোয়া শেষে দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান