1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:১১ পূর্বাহ্ন

নবাবগঞ্জে কৃষকলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১৯৯ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে উপজেলা কৃষকলীগ এর আয়োজন করেন। এসময় প্রান্তিক কৃষকদের মাঝে সবজি বিজ বিতরণ করা হয়।

উপজেলা কৃষকলীগের সভাপতি জাহিদ হায়দার উজ্জল অনুষ্ঠানে সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবুল হোসেন।

প্রধান অতিথি নেতাকর্মীদের উদ্দেশে তিনি তার বক্তব্যে বলেন, ২০ বছর পর আফগানিস্তানে তালেবান ক্ষমতায় আসায় আমাদের দেশে অনেকের শুরশুরি লাগছে। আপনারা নিজেদের মধ্যে বিভাজন না হয়ে দলের জন্য একত্রে কাজ করেন। তিনি বলেন, কৃষকলীগকে শক্তিশালী করতে তৃণমূল থেকে শুরু করে উপজেলা পর্যন্ত দলকে ঢেলে সাজাতে হবে।

উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিমসত, যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ঢাকা জেলা কৃষকলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, আ.লীগ নেতা ইব্রাহিম খলিল, শাহিন খান, এজাজ আহমেদ পান্না, শ্রমিকলীগ নেতা রাশেদ খান, স্বেচ্ছাসেবকলীগনেতা সুজন বাবু, সেলিম খান, ছাত্রলীগ, যুবলীগ, মৎস্যজীবী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া ও মোনাজাত করা হয়। পরে সংগঠনের পক্ষ থেকে উপজেলা প্রান্তিক কৃষকদের মধ্যে সবজি বিজ বিতরণ করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান