1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:২৮ অপরাহ্ন

কেরানীগঞ্জে পিস্তলসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৩৪৯ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় এক লেগুনা চালক হত্যা মামলায় দ্বিতীয় আসামিকে একটি বিদেশি পিস্তল ও ম্যাগজিনসহ গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি (তদন্ত) খালেদুর রহমান জানান, আজ বেলা ১১টার দিকে ওই আসামিকে র‌্যাবের দেওয়া অস্ত্র মামলায় সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মোঃ রবিউল ওরফে রবিন (২০) কেরানীগঞ্জের লেগুনা চালক সাগর (২০) হত্যা মামলার দ্বিতীয় আসামি।

ওসি (তদন্ত) খালেদুর প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, একটি বিদেশি পিস্তলসহ হত্যা মামলার ওই আসামিকে গ্রেপ্তারের পর অস্ত্র আইনে মামলা দিয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় সোর্পদ করে র‌্যাব। সাগর হত্যা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে ও অস্ত্র মামলায় সাতদিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

র‌্যাব-১০ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, টাকা ধার দেওয়াকে কেন্দ্র করে এ বছরের ১৬ জুলাই কেরানীগঞ্জের লেগুনা চালক সাগর (২০) এর সঙ্গে তার বন্ধু শুভ, শামীম ও রুবেলসহ অন্যান্য বন্ধুদের ঝগড়া হয়। এর জের ধরে ১৭ জুলাই রাতে সাগর লেগুনা চালিয়ে কেরানীগঞ্জের কদমতলী গোলচত্তর পেট্রোল পাম্পের সামনে এসে লেগুনা থামালে গ্রেপ্তার রবিন ও তার সহযোগী রুবেল, শুভসহ অন্যান্য আসামিরা সাগরকে টেনে হেছড়ে লেগুনা থেকে নামিয়ে মারধর করতে থাকে। এসময় সাগর প্রাণে বাঁচার জন্য পালানোর চেষ্টা করলে রুবেল সাগরের ডান কাঁধে ও কোমরের বাম পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সাগরকে উদ্ধার করে দ্রুত রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিডফোর্ড) হাসপাতালে নিলে গেলে দায়িত্বরত চিকৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় নিহতের বাবা জমির আলী (৪৫) বাদী হয়ে দক্ষিণ কেরণীগঞ্জ থানায় একটি হত্যা মামলা করলে এ মাসের ১৮ তারিখে দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকা থেকে এ হত্যাকান্ডের প্রথম আসামি মো. রুবেল হোসেনকে (২২) গ্রেপ্তার করে র‌্যাব।

এরই ধারাবাহিকতায় দ্বিতীয় আসামি রবিনকে বুধবার গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ম্যাগজিনসহ একটি বিদেশী পিস্তল, একটি মোবাইল ফোন ও নগদ ৬১০ টাকা উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অবৈধ অস্ত্রধারী রবিন সাগর হত্যার সাথে সরাসরি জড়িত ছিল বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে। অস্ত্র মামলা দিয়ে তাকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান