1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

নবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচিতে ঢাকা জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ১২১ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করেছেন ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। মঙ্গলবার সকালে নবাবগঞ্জ পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসনের অর্থায়নে ৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।

পরে সকাল ৯টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে করোনা মহামারী সংক্রমন মোকাবেলার লক্ষ্যে স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলার সকল সরকারী দপ্তরের কর্মকর্তাদের সাথে ঢাকা জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এরপর আব্দুল ওয়াছেক মিলনায়তনে উপজেলার সকল ইমাম ও মুয়াজ্জিনগণের সাথে বাল্য বিবাহ, যৌতক, ইভটিজিং, মাদক, সন্ত্রাস, ও জঙ্গীবাদ বিরোধী সচেতনতামূলক সভায় নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেণ নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

এছাড়া উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে আগত দর্শনার্থীদের জন্য বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা কর্ণার এবং অপেক্ষামান কক্ষের শুভ উদ্বোধন, উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়, নবাবগঞ্জ থানা, কলাকোপা ইউনিয়ন ভূমি অফিস, বক্সনগর ইউনিয়ন পরিষদ, দীঘিরপাড় কমিউনিটি ক্লিনিক, পাড়াগ্রাম ভূমি অফিস, আশ্রায়ন প্রকল্প, প্রস্তাবিত অর্থনৈতিক অঞ্চল ও জায়গা পরিদর্শন করেন জেলা প্রশাসক। একই দিন তিনি উপজেলা চত্বরে একটি নারিকেলের চারা রোপণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অরুন কৃষ্ণ পাল, ওসি সিরাজুল ইসলাম শেখ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ড. সাফিল উদ্দিন মিয়াসহ ১৪ ইউনিয়নের চেয়ারম্যানগণ ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান