1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে শ্যালকের সঙ্গে দ্বন্দ্বে দুলাভাই খুন

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৪৬৯ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় শ্যালকের সঙ্গে দ্বন্দ্বে ধাঁরালো অস্ত্রের আঘাতে দুলাভাই খুন হয়েছেন। উপজেলার জিনজিরা বাজার এলাকার কালাচাঁন মার্কেটের সামনে সোমবার রাতে প্রকাশ্যে এ হত্যাকান্ড ঘটেছে বলে জানিয়েছেন কেরানীগঞ্জ মডেল থানার ওসি আবু সালাম।

নিহত মো. ইয়াসিন (৪০) শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার মৌলভীকান্দি গ্রামের মো. আবুল কাশেমের ছেলে। কেরানীগঞ্জের মডেল থানাধীন নজরগঞ্জ এলাকায় পরিবার নিয়ে থাকতো সে।

স্থানীয়রা বলছেন, ইয়াসিন অটোরিকশা চালাতেন। পাশাপাশি মাদক সেবনসহ মাদক বিক্রির সঙ্গে জড়িত ছিলো সে। তার শ্যালক সোহাগও মাদক সেবন ও কেনাবেচার সঙ্গে জড়িত ছিল।

প্রাথমিক তদন্তের বরাত দিয়ে ওসি সালাম প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, ইয়াসিনের সঙ্গে তার শ্যালক সোহাগের দ্বন্দ্ব ছিল। এ জের ধরে সোহাগ ও আরও কয়েকজন রাতে ওই এলাকায় প্রকাশ্যে এ হত্যাকান্ড ঘটিয়েছেন। মূলত শ্যালক দুলাভাই দ্বন্দ্বে এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে। তাদের উভয়ের নামেই থানায় একাধিক মামলা রয়েছে।

সোহাগের নামে দস্যুতা ও ডাকাতির চেষ্টার মামলাসহ একাধিক ও নিহত ইয়াসিনের বিরুদ্ধে মাদক ও চোরাচালানসহ একাধিক মামলা রয়েছে বলেন ওসি।

কি নিয়ে দ্বন্দ্বের জেরে এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে জানতে চাইলে ওসি সালাম বলেন, এ বিষয়ে আমরা এখনও নিশ্চিত হতে পারিনি। তবে তদন্ত চলছে। এছাড়াও এ ঘটনায় নিহতের পরিবার থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছে। মামলা হলে দ্বন্দ্বের বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেন ওসি।

ঘটনার পর থেকেই নিহতের শ্যালকসহ হত্যাকান্ডের সঙ্গে জড়িত অন্যান্যরা পলাতক রয়েছেন। তাদের গ্রেপ্তারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে বলে ওসি সালাম জানিয়েছেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান