1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:১০ অপরাহ্ন

প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ৮৪৪ বার দেখা হয়েছে।

প্রেমের ফাঁদে ফেলে ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় তেরো বছর বয়সী এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তরুণ প্রেমিক ও তার তিন বন্ধুকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত বিরুদ্ধে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি র্ধষণ মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে র‌্যাব-১০ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বৃহস্পতিবার রাত সোয়া ১০টা পর্যন্ত উপজেলার দক্ষিণ কেরাণীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ধর্ষিতা কিশোরীর প্রেমিক ও ঘটনার মূল হোতা মোঃ শুভ (১৯), মোঃ ইসমাইল ওরফে কুট্টি (২২), মোঃ মুন্না (২১) ও মোঃ আখের খান (১৯)।

ঘটনার বিবরণ দিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ভুক্তভোগী কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে গতকাল বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেল ৪টার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকায় ঘুরতে নিয়ে যায় শুভ। ধর্ষকদের পূর্ব পরিকল্পনা অনুযায়ী অন্যান্য সদস্যরা সেখানে আগেই অবস্থান নেয়। শুভ ও ভিকটিম সেখানে পৌছেলে ইসমাইল, মুন্না ও আখের শুভর সহযোগিতায় ভিকটিমকে আবাসিক প্রকল্পের ভিতর জঙ্গলে নিয়ে যায়। সেখানে ধর্ষনকারীরা ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক পালাক্রমে ধর্ষন করে।

এতে ভুক্তভোগী কিশোরী অসুস্থ হয়ে পড়লে ধর্ষণকারীরা তাকে নানা প্রকার ভয়ভীতি দেখিয়ে ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায়। স্থানীয়দের সহায়তায় ভুক্তভোগীর আত্মীয়-স্বজনরা কিশোরীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে ভর্তি করে। বিষয়টি জানতে পেরে র‌্যাব-১০ এর অধিনায়কের নির্দেশে ঘটনার পরপরই ধর্ষকদের গ্রেপ্তারে অভিযান শুরু করে র‌্যাব।

র‌্যাব-১০ সিপিসি-২ কোম্পানী কমান্ডার (কেরানীগঞ্জ ক্যাম্প) মেজর ওবায়দুর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে অভিযান পরিচালনা করে ৬ ঘন্টার মধ্যেই ধর্ষণকারীদের গ্রেপ্তার করতে সক্ষম হই। ঘটনার সাথে জড়িত ৪ জনকেই গ্রেপ্তার হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবদে তারা ঘটনার সত্যতা স্বীকার করেছে। এঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি ধর্ষন মামলা দায়ের করা হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান