1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে বন্ধ রাস্তা খুলে দেয়ার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ২৯৮ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জের মালঞ্চ এলাকায় সীমানা প্রাচীর নির্মাণের ফলে ৩৬টি পরিবার বন্দি হয়ে পড়ায় মানববন্ধন করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার (১৯ আগস্ট) বেলা ১২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোডে বন্ধ করে দেওয়া রাস্তার সামনে এ মানববন্ধন করা হয়।

এসময় উপস্থিত বক্তরা জানান, দীর্ঘ বছর ধরে এই পথ ব্যবহার করছে এলাকাবাসী। ৩০০ টি পরিবারের জমি থাকলেও সেখানে বসবাস করছেন ৩৬ টি পরিবার এবং সেখানে গড়ে উঠেছে স্কুল মসজিদ। জিনজিরার স্থানীয় মাসুদ ও জহির হাজীর মুল সড়কের পাশে তাদের জমি থাকায় পিছনের জমির মানুষের চলাচলের একমাত্র পথ বন্ধ করে দেয়।এতে ভোগান্তিতে পড়েছে পুরো এলাকাবসী। তাদের দাবি পূর্বের ৮ ফুটের রাস্তা খুলে দেওয়া হউক।

মানববন্ধনে অংশগ্রহণকারী সাথী বলেন, রাস্তাটি দিয়ে আমরা বেশ কয়েক বছর যাতায়াত করছি, এমনিতে বর্ষা চলে এসেছে, এতে ভোগান্তি আরো বেড়ে গেছে। যারা রাস্তাটি বন্ধ করেছে তারা বিত্তবান, এতটুকু জায়গা ছেড়ে দিলে তাদের কেমন ক্ষতি হবে না। আমাদের জোড় দাবি রাস্তাটি খুলে দেওয়া হউক।

আরেক বক্তা আবদুল মোতালেব বলেন, মাসুদ ও জহির হাজী শুরুতে আশ্বস্ত করেছিলো তাদের জমির মাঝখানে দিয়ে রাস্তা দিবে। আশ্বস্ত করেও রাস্তার জায়গা না রেখে সীমানা প্রাচীর তৈরি করছে। মানবিক দৃষ্টিকোন থেকেও যদি তারা এতগুলো মানুষের কথা বিবেচনা করে রাস্তাটুকু ছেড়ে দেয় তবে পুরো এলাকাবসী ভোগান্তি থেকে রক্ষা পাবে। তিনি এব্যাপারে উর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন। তিনি আরো জানান, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথের বরাবর রাস্তা চেয়ে লিখিত অভিযোগ করেছি। নির্বাহী কর্মকর্তা আশ্বস্ত করেছে তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে। তবে আমাদের দাবি একটাই মানবিক দৃষ্টিকোন থেকে হলেও রাস্তাটি খুলে দেওয়া হউক।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান