1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

দোহারে বিনামূল্যে করোনা টিকা নিবন্ধন কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ২৬৪ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকা ও গুরুত্বপূর্ণ স্থানে অস্থায়ী বুথ বসিয়ে বিনামূল্যে করোনা টিকা নিবন্ধন করে দিচ্ছেন স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্য ফাউন্ডেশন’। স্বাস্থ্যবিধি মেনে বিনামূল্যে নিবন্ধন শেষে টিকা কার্ড প্রিন্ট করে দিচ্ছেন তারা। এতে করে নয়াবাড়ি ইউনিয়নের প্রান্তিক জনপদের সাধারণ মানুষের মাঝে করোনা টিকার নিবন্ধন ও টিকা গ্রহণে আগ্রহ বাড়ছে।

সংগঠনের সদস্যরা জানান, তরুণ্য ফাউন্ডেশনের উদ্যোগে ৫ দিন ব্যাপী বিনামূল্যে টিকা নিবন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়েছে। তার অংশ হিসেবে ইতিমধ্যে নয়াবাড়ি ইউনিয়নের ৬০০ জনকে বিনামূল্যে টিকা নিবন্ধন করে টিকা কার্ড প্রিন্ট কপি তাদের হাতে তুলে দেওয়া হয়েছে।

তারুণ্য ফাউন্ডেশনের সদস্য জাহিদ আব্দুর রউফ বলেন, ‘তারুণ্যের শক্তি, মানবতার মুক্তি’ এ শ্লোগান নিয়ে সংগঠনটি যাত্রা শুরু করে। মানবতার সেবাই আমাদের মূল লক্ষ্য। করোনাকালীন সময়ে অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে সংগঠনটির মাধ্যমে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। এছাড়াও করোনার দুর্দিনে জনসচেতনার অংশ হিসেবে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা সহ বিভিন্ন কার্যক্রম অব্যাহত রয়েছে। ভবিষ্যতেও আমাদের সংগঠনটির কার্যক্রম অব্যাহত থাকবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান