1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে ডাকাতদলের ৮ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৫৮৫ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জে মৎস ও প্রানী সম্পদ মন্ত্রনালয়ের উপ-সচিবের গাড়ীতে ডাকাতির ঘটনায় ডাকাতদলের সর্দার বস মারুফসহ ৮ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হচ্ছে, দলনেতা বস মারুফ, রোমান ওরফে লোবান মৃধা, আসিফ, ছোট মারুফ, শহীদ ওরফে কালু হাসান, নাসির ওরফে নাফিজ, রাজিব ও আনসার।

আজ সোমবার বিকেলে কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর জানান, মৎস ও প্রানী সম্পদ মন্ত্রনালয়ের উপ-সচিব হাবিবুর রহমান গত ৫ আগষ্ট রাতে কেরানীগঞ্জের আখাইল থেকে বেলনা রোড দিয়ে নিজ বাড়ী কলাতিয়ায় ফিরছিলেন। এসময় ডাকাতদলরা পথে কলাগাছ ও পাট গাছের আটি ফেলে রাস্তা বন্ধ করে ওৎ পেতে থাকে। রাস্তা বন্ধ দেখে গাড়ি থামায় উপ-সচিব। তখন ডাকাতরা গাড়ীর গ্লাস ভেঙ্গে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল ও রুপার কোমড়ের বিছা নিয়ে যায়। উক্ত ঘটনার পরের দিন ৬ আগষ্ট উপসচিবের ড্রাইভার মিজান বাদী হয়ে মডেল থানায় একটি ডাকাতির মামলা দায়ের করে। তারই প্রেক্ষিতে গতকাল (রবিবার) রাত থেকে আজ দিন পর্যন্ত অভিযান পরিচালনা করে প্রথমে কালু ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ ও ডিবির যৌথদল। পরে কালুর দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাতদলের বাকী সদস্যদের কেরানীগঞ্জসহ রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির কাজে ব্যবহ্যত ১১ টি দেশীয় অস্ত্র ও লুন্ঠিত কিছু মালামাল উদ্ধার করে পুলিশ।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে নগদ ৮ হাজার টাকা, ৩ টি অটোরিক্সা ও রুপার বিছা। এসব সংজ্ঞবদ্ধ ডাকাতদল কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় ডাকাতি করতো। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান