1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৬ অপরাহ্ন

নবাবগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৫৭ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার সকাল ১০টায় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন।

এরপর পরই পুষ্পার্ঘ অর্পণ করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ,শ্রমিকসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃকি সংগঠন ।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে বেলা সাড়ে ১১টায় আব্দুল ওয়াছেক মিলনায়তনে আলোচনা সভা করা হয়। নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু। বিশেষ অতিথি ছিলেন দোহার সার্কেল এএসপি মো. জহিরুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত।

সহকারী কমিশনার (ভূমি) অরুন কৃষ্ণ পালের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সাবেক এমপি আবু মোহাম্মদ সুবিদ আলী টিপু, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, ওসি সিরাজুল ইসলাম শেখ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া, আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন ও বীর মুক্তিযোদ্ধাগণ।

এছাড়াও দিবসটি উপলক্ষে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে দুপুর ২টায় কাশিমপুর আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান