1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন

কেরানীগঞ্জের বীর মুক্তিযোদ্ধা ডাঃ নূর মোহাম্মদ আর নেই

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৩৩ বার দেখা হয়েছে।

কেরাণীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের বাবা প্রবীন রাজনীতিবিদ ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডা.নূর মোহাম্মদ আর নেই। আজ রোববার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১০টায় ভারতের দিল্লীতে মেডান্ডা হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহীর ওয়া ইন্না ইলাহির রাজিউন)

বীর মুক্তিযোদ্ধা ডা.নূর মোহাম্মদ বার্ধক্য জনিত কারনে দীর্ঘদিন অসুস্থ ছিলেন পরে গত ৩ জুলাই রাতে তার মস্তিকে রক্তক্ষরণ সমস্যা দেখা দিলে ৪ জুলাই তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন থাকা অবস্থায় চিকিৎসকদের পরামর্শে আরো উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতের দিল্লীর মেডান্ডা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎিসাধিন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র, ২ কন্যা ও নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ডাাঃ নূর মোহাম্মদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ঢাকা-৩ আসনের সাংসদ বিদ্যুৎ, জ্বালানী ও খনিজসম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

এছাড়া তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন দক্ষিণ কেরাণীগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বিদ্যুৎ, জ্বালাণী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রীর সহকারি সচিব ম.ই মামুন, দক্ষিন ও মডেল কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের নেতা-কর্মীরাসহ সর্বস্তরের জনগন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান