1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৯ মে ২০২২, ১২:২৭ অপরাহ্ন

স্বামীর সাথে ঝগড়া করে বুড়িগঙ্গায় ঝাঁপ, মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ৭০৬ বার দেখা হয়েছে।

স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ঝগড়া করে পোস্তগোলা চীন মৈত্রী ১ ম সেতু থেকে বুড়িগঙ্গায় ঝাঁপ দিয়ে নূসরাত আক্তার মালা (১৮) নামে নিখোঁজ গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। শনিবার সকাল ১০ টার দিকে বুড়িগঙ্গা নদীর পাগলা তালতলা এলাকা থেকে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মিডফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এদিকে নিহতের পরিবারের পক্ষ থেকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগের প্রেক্ষিতে নিহতের স¦ামী মজিবরকে (২৪) আটক করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ।

জানাগেছে, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে এক যুবক ও যুবতীকে ব্রিজ এর উপর ঘুরতে দেখে স্থানীয় দোকানদাররা। এর কিছুক্ষণ পর তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে ওই যুবক যুবতীকে মারধর করতে দেখে এগিয়ে গেলে জানতে পারে তারা স্বামী-স্ত্রী। পরে স্থানীয় দোকানদাররা আর কথা না বলে চলে আসে। তাদের মধ্যে তুমুল ঝগড়ার একপর্যায়ে স্ত্রী ব্রিজ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিডফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগের প্রেক্ষিতে মজিবরকে আটক করা হয়েছে। এব্যাপারে অন্মহত্যায় প্ররোচনার মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান