1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন

দোহার ও নবাবগঞ্জে নির্মাণ হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৫৪৯ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় খেলাধুলার মানোন্নয়ন ও বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধির লক্ষ্যে নির্মিত হতে যাচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম। শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ গ্রহন করেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

দোহার ও নবাবগঞ্জবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবী ছিলো দুই উপজেলায় আধুনিক মানের স্টেডিয়ামের জন্য। যা বাস্তবায়ন হলে দুই উপজেলার খেলাধূলার প্রেমিরা আরও এক ধাপ এগিয়ে যাবে বলে মনে করছেন জনসাধারণ। অবশেষে স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ নেওয়ায় ঢাকা- ১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানকে ধন্যবাদ জানান দুই উপজেলার সকল শ্রেণী পেশার মানুষেরা।

নবাবগঞ্জ উপজেলার সদর কলাকোপা ইউনিয়নের পীরমামুদিয়া এলাকায় ৪ একর জমির উপর স্টেডিয়ামটি নির্মাণের জন্য জায়গা নির্বাচন ও প্রস্তাব প্রেরণ করা হয়েছে।

জমি নির্বাচনকালে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু, সহকারি কমিশনার (ভূমি) অরুন কৃষ্ণ পাল, ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল ও সার্ভেয়ার মো. আবু জাফর।

এছাড়া দোহার উপজেলার নুরপুর এলাকায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের লক্ষ্যে ৩ একর জমি নির্বাচন এবং প্রস্তাব প্রেরণ করা হয়েছে। জমি নির্বাচনের সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ, সহকারী কমিশনার(ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান