1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:৫১ অপরাহ্ন

দোহারে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যুঃ দাফনের দায়িত্ব নিলেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৬১০ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার লটাখোলা এলাকায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া এক বৃদ্ধাকে দায়িত্ব নিয়ে দাফন করলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ এফ এম ফিরোজ মাহমুদ।

জানা যায়, করোনার উপসর্গ নিয়ে উপজেলার পশ্চিম লটাখোলা গ্রামের কালু তালুকদারের স্ত্রী রংমালা (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয় মঙ্গলবার সকালে। করোনার ভয়ে স্থানীয়রা মৃত ব্যক্তির গোসল ও দাফনে যখন পিছিয়ে থাকে তখন পরিবারের সদস্যরা বিষয়টি তাদের পার্শ্ববর্তী বাসিন্দা দোহার উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দকে ফোনে জানান। ঢাকা থেকে তিনি ফোনে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদকে জানান। খবর পেয়ে দ্রুত মৃত ব্যক্তির বাড়িতে ছুটে যান ইউএনও। খবর দেন দাফন টিমের সদস্যদের। নিজে দাঁড়িয়ে থেকে দায়িত্ব নিয়ে মৃত ব্যক্তির গোসল ও দাফন কাজ সম্পন্ন করেন ফিরোজ মাহমুদ।

উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ বলেন, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ায় ওই বৃদ্ধাকে দাফনে সংকোচবোধ করেন স্থানীয়রা। বিষয়টি আমি জানতে পেরে দায়িত্ব নিয়ে দাফন টিমের সদস্যদের এনে তাঁর গোসল ও দাফন কাজ সম্পন্ন করেছি। করোনার এমন পরিস্থিতিতে সকলের মধ্যে মানবিকবোধ জাগ্রত করা খুবই প্রয়োজন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান