1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৫১ অপরাহ্ন

কঠোর লকডাউনের চতুর্থ দিন: দোহার ও নবাবগঞ্জে ৭৫ জনকে অর্থদন্ড

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ২২০ বার দেখা হয়েছে।

সরকারের কঠোর বিধি-নিষেধ পালনে সর্বাত্মাক লকডাউন বাস্তবায়ন করতে চতুর্থ দিনেও মাঠে তৎপর ছিলেন প্রশাসন। এ সময় বিধি-নিষেধ লঙ্ঘন করায় ঢাকার নবাবগঞ্জে ৪৬টি মামলা দিয়ে ৬০ জনকে ৮১ হাজার ৫শত ৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার সকাল থেকে উপজেলার নবাবগঞ্জ চৌরাস্তা, মাঝিরকান্দা ও সাদাপুর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এইচএম সালাউদ্দীন মনজু ও সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অরুন কৃষ্ণ পাল। পাশাপাশি জনগণকে স্বাস্থ্য বিধি সম্পর্কে সচেতন করা হয়।

এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কাজে সহযোগিতা করেন নবাবগঞ্জ থানা পুলিশ, আনসার সদস্য, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যগণ।

অপর দিকে একইদিনে ঢাকার দোহারে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে ছিলেন প্রশাসন। এ সময় উপজেলার জয়পাড়া বাজারে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বস্ত্র বিতান খোলা রাখায় ৪ ব্যবসায়ীসহ ১৫ জনকে বিভিন্ন পয়েন্টে ও অলিগলিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিস্ট্রেট এএফএম ফিরোজ মাহমুদ ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কাজে সহযোগিতা করেন দোহার থানা পুলিশ, আনসার সদস্য, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যগণ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান