1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৪ অপরাহ্ন

লকডাউনের তৃতীয়দিন: নবাবগঞ্জে ৩০ জনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৪৫১ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে কঠোর লকডাউনের তৃতীয়দিনও মাঠে তৎপর ছিলেন প্রশাসন। রোববার সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে ৩০ জনকে জরিমানা করা হয়। পাশাপাশি জনগণকে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করা হয়।

অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এইচএম সালাউদ্দীন মনজু ও সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অরুন কৃষ্ণ পাল।

জানা যায়, রোববার নবাবগঞ্জ চৌরাস্তা, বাগমারা, কোমরগঞ্জ, বাহ্রা, যন্ত্রাইল, চন্দ্রখোলা, পাতিলঝাপ, সিংহড়া, ক্ষতিয়া ব্রিজসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সরকারি নির্দেশনা অমান্য করায় ২২টি মামলায় ৩০ জনকে ৯৩ হাজার ৬শ’ টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কাজে সহযোগিতা করেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখের নেতৃত্বে থানা পুলিশ, আনসার সদস্য, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যগণ।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এইচ এম সালাউদ্দীন মনজু বলেন, অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না। সরকার ঘোষিত চলাচলে বিধি-নিষেধ কার্যকর করতে ও করোনা সংক্রমন রোধে আগামী ৫আগষ্ট রাত ১২ ঘটিকা পর্যন্ত কঠোর অবস্থানে থাকবে প্রশাসন। সরকারি এ নির্দেশনা অমান্যকারীর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান