1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন

উদয়ন আন্তঃক্লাব কাপ ফুটবল টুর্ণামেন্ট: এভেন্জার অফ শাইনপুকুর চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৫৮ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার শাইনপুকুর বড় বাড়ির মাঠে উদয়ন আন্তঃ ক্লাব কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। শাইনপুকুর বয়েজ ক্লাবকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এভেন্জার অফ শাইনপুকুর।

খেলার শুরু থেকে দুই দলই আক্রমন পাল্টা আক্রমনের মধ্যেদিয়ে তাদের খেলার নৈপূর্নতা দেখাতে থাকে। তবে খেলার প্রথমার্ধে কোন দলই গোলের দেখা পায়নি। খেলার দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে উঠে দুই দলই। শেষ মুহুর্তে টিম এভেন্জার অফ শাইনপুকুরের ১০ নম্বর (লাল) জার্সি পরিহিত খেলোয়ার জীবন গোল করে দলকে লিড এনে দেন। এছাড়া একই দলের ১১ নম্বর জার্সি পরিহিত বদলি খেলোয়ার মোঃ জামালের আরেকটি গোলে বিধ্বস্ত হয় শাইনপুকুর বয়েজ ক্লাব। ২-০ গোলে জয় পায় এভেন্জার অফ শাইনপুকুর।

টুর্ণামেন্টের সেরা খেলোয়ার ও গোল্ডেন বল পান বিজয়ী দলের খেলোয়ার জীবন ও গোল্ডেন গ্লাবস পান রানার আপ দলের গোলরক্ষক ইয়াসিন আরাফাত সিন। সেরা উদিয়মান খেলোয়ার নির্বাচিত হন শাইনপুকুর বয়েজ ক্লাব দলের রিফাত হোসেন।

খেলা পরিচালনা করেন প্রধান রেফারি আশ্রাফুল আলম, সহকারী রেফারি মোঃ বাতেন হোসেন ও মোঃ জামাল হোসেন। খেলার ধারাভাষ্যকার ছিলেন তন্ময় ইসলাম ও মোঃ হাবীব।

ফাইনাল খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুকসুদপুর ইউনিয়ন চেয়ারম্যান অধ্যাপক এমএ হান্নান, বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদ হোসেন নিটুল ভূইয়া, ঢাকা জেলা দক্ষিন ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ ও মুকসুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাসুদ রানা রুবেল সহ আরও অনেকে। বিজয়ী ও রানার আপদের মাঝে ট্রফি সহ অন্যান্য পুরস্কার তুলে দেন অতিথিরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান