1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৫ অপরাহ্ন

নতুন বান্দুরায় প্রবাসীদের জন্য দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ২১৮ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার নতুন বান্দুরায় বৃহস্পতিবার প্রবাসীদের জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে নতুন বান্দুরা মুসলিম যুব সংঘের ক্লাব ঘরে ক্লাব কর্তৃপক্ষ এর আয়োজন করেন।

এসময় বক্তব্য রাখেন নতুন বান্দুরা মুসলিম যুব সংঘের সভাপতি ডা. রফিকুল ইসলাম। বক্তব্যে তিনি বলেন, নতুন বান্দুরা মুসলিম যুব সংঘের উন্নয়নে প্রবাসীদের বিশেষ ভূমিকা রয়েছে। এতদিন এলাকার প্রবাসীরা যেভাবে আমাদের পাশে ছিলাম, আশা করি আগামীতে তারা ক্লাব ও এলাকার উন্নয়নে আমাদের পাশে থাকবেন। এসময় তিনি ক্লাবের সকল সদস্যদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

আয়োজনে মূল ভূমিকা রাখা আওয়াল হোসেন বলেন, দেশ ও এলাকার উন্নয়নে প্রবাসীদের ভূমিকা রয়েছে। করোনার এমন মহামারিতেও তারা পরিবার পরিজন রেখে বিদেশে কস্ট করে অর্থ উপার্জন করে আমাদের অর্থনীতির চাকা সচল রেখেছেন। তাদের মঙ্গল কামনায় ক্লাবের সকল সদস্যদের নিয়ে আমাদের এই আয়োজন। এসময় তিনি যারা আর্থিকভাবে সহযোগিতা করেছেন এবং যারা পরিশ্রম করে এর আয়োজন করেছেন তাদের ধন্যবাদ জানান।

মোনাজাত পরিচালনা করেন নতুন বান্দুরা শাহী (ভাঙ্গা) মসজিদে ইমাম মুফতি মতিউর রহমান। এসময় সকল প্রবাসী, এলাকাবাসী ও দেশবাসির জন্য দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নতুন বান্দুরা মুসলিম যুব সংঘের সাধারণ সম্পাদক মাদবর ফারুক সহ ক্লাবের কর্মকর্তারা ও সদস্যরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান