1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন

এতিম শিশুদের পাশে দাঁড়ালেন নাসির উদ্দিন খান

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৩৫২ বার দেখা হয়েছে।

করোনাকালীন এই দুঃসময়ে এতিম শিশুদের পাশে দাঁড়ালেন ঢাকা জেলা (দক্ষিণ) স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন খান। নবাবগঞ্জ উপজেলার মাঝিরকান্দা ইসলামীয়া হাফিজিয়া এতিমখানা ও মাদরাসা এতিম শিশুদের থাকা ও খাওয়ার ব্যবস্থা করে দিলেন সুদূর প্রবাস থেকে।

বিভিন্ন সময়ে অসহায় ও দুস্থদের পাশে দাড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন নাসিরউদ্দিন খান। যেকোন দুঃসময়ে অসহায়দের পাশে দাড়িয়েছেন কোন প্রচারণা ছাড়াই। বিভিন্ন এলাকার এতিম, অসহায়, গরীব, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, স্কুল, ক্লাব, কন্যাদায়গ্রস্থ পিতা মাতাকে আর্থিক সহায়তা, সামাজিক অনুষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠান, মসজিদ, মাদরাসা, এতিমখানা, ঈদগাহ, গোরস্থান সহ বিভিন্ন সংগঠনে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

দোহারের বাসিন্দা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ নাসির উদ্দিন খান বলেন, জীবনের শেষে আমরা তো কিছুই সাথে করে নিয়ে যেতে পারবো না। সমাজের পিছিয়ে পড়া মানুষগুলোকে আমাদের সকলের সহযোগিতা ও সহমর্মিতা দিয়ে টেনে তুলে নিতে হবে। তবেই সকলে মিলে আনন্দে দিন কাটাতে পারবো। এতিম, গরীব দুঃস্থ ,অসহায়, বস্ত্রহীন, গৃহহীনদের আমাদের একজন আতœীয় স্বজন মনে করতে হবে। আমাদের সকলকে এগিয়ে আসতে হবে, তখনই সমাজের মধ্যে আনন্দ বয়ে চলবে। সেই আনন্দ ভাগাভাগি করতেই আমার এই প্রচেষ্টা। আমার এই সামান্য প্রচেষ্টায় কারো যদি বিন্দু পরিমাণ উপকার আসে কিংবা করতে পারি তবেই আমার প্রচেষ্টা সফল। সকলের সহযোগীতায় আমার এই প্রচেষ্টা অব্যাহত রাখতে চাই।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান