1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

শোল্লায় ইট সোলিং রাস্তার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৮২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের সোনাপুর গ্রামে এলজিএসপি-৩ এর আওতায় ইট সোলিং এর রাস্তা উদ্বোধন কর হয়।

শুক্রবার দুপুরে সোনাপুর বলাকা যুবক সংঘ থেকে হানিফ মিয়া বাড়ি পর্যন্ত মোট ৫০০ ফিট রাস্তা উদ্বোধন করেন শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান (তুহিন)।

এলাকাবাসী আলীনূর ইসলাম মিশু বলেন, সোনাপুর বলাকা যুবক সংঘ থেকে খেলার মাঠটি পর্যন্ত বৃষ্টি আসলে চলাচলের অনুপযোগী হয়ে যেত। এখন ইট সোলিং রাস্তা হয়েছে আমাদের চলাফেরার দুর্ভোগ কমে গেল।

শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান (তুহিন) বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বর্তমান প্রধান সড়ক হতে গ্রামের শাখা রাস্তাগুলোতেও উন্নয়েনর ছোঁয়া লেগেছে। শোল্লা ইউনিয়নকে মডেল ইউনিয়ন করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, মেরিন ইঞ্জিনিয়ার বি এম সাইফুল মোর্শেদ, কোন্ডা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমান, ৭নং ইউপি সদস্য মোহন মিয়া, বদুরউদ্দিন মাষ্টার, হাবিবুর রহমান হবি, আমজাদ হোসেন আমছু, কাইয়ূম মিয়া, হানিফ মিয়া, ছায়েদুর রহমান, শোল্লা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সম্পাদক মো. ওমর ফারুক শারিফী ও জাকির বেপারী।

রাস্তা উদ্বোধনের শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকা -১ আসনের এমপি সালমান ফজলুর রহমান এবং দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান