1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:২০ অপরাহ্ন

নবাবগঞ্জের শোল্লায় ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৪৫ বার দেখা হয়েছে।

ঈদকে সামনে রেখে অসহায় ও দুস্থদের মাঝে ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের সোনাপুর গ্রামে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে স্থানীয় বাসিন্দা মেরিন ইঞ্জিনিয়ার বি এম সাইফুল মোর্শেদের উদ্যোগে তার নিজ বাসায় ২০৫টি পরিবারের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় মেরিন ইঞ্জিনিয়ার বি এম সাইফুল ইসলাম মোর্শেদ বলেন, মানুষ মানুষের জন্য। মানুষের সেবা করা এবং বিপদের সময় তাদের পাশে থাকা সমাজের প্রতিটি মানুষের কাজ। আমি তাদের পাশে সব সময় ছিলাম এবং থাকবোও। তাদের এমন বিপদের সময় তাদের ঠোঁটের কোণে একটু হাঁসি দেখার জন্যই আমি গ্রামের বাড়িতে আসি।

শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান (তুহিন) বলেন, এই মহামারীর সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের এমপি সালমান ফজলুর রহমানের সাহায্য ও সহযোগিতার পাশাপাশি এভাবে সমাজের বিত্তবানদের অসহায় ও দুস্থদের পাশে এগিয়ে আসা উচিত।

সাহায্য নিতে আসা আলী হোসেন বলেন, আমরা আজকে অনেক খুঁশি। তার দেওয়া এই ঈদের উপহার দিয়েই আমরা রান্না করে খাবো।

কমলা বিবি জানান, আমরা প্রত্যেক ঈদে আশায় থাকি মোর্শেদ আমাদের জন্য ঈদের খাবার নিয়ে আসবে। সেই খাবার খেয়ে আমরা ঈদ করবো। সে বাড়ি আসলেই আমাদের সকলের খোঁজ খবর নেন।

ঈদ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান (তুহিন), কোন্ডা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমান, ৭নং ইউপি সদস্য মোহন মিয়া, শোল্লা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ওমর ফারুক শারিফী, কাইয়ূম মিয়া, হানিফ মিয়া, ছায়েদুর রহমান, সাইমন নেছা, আশাদুর রহমান, নিজামুল ইসলাম, ও জাকির বেপারী।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান