1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫০ অপরাহ্ন

শিকলবন্দী নজরুল ও হতদরিদ্র হারুনের পাশে আ’লীগ নেতা খোকন শিকদার

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৫৮৮ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জের নতুন বান্দুরার শিকলবন্দী নজরুল ও একই উপজেলার আগলা চৌকিঘাটা তরুণ সংঘের পেছনের নির্জন ঝোপে ঝুপড়িতে বাস করা হতদরিদ্র হারুনের পাশে দাঁড়ালেন দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার।

বৃহস্পতিবার দুপুরে নবাবগঞ্জ উপজেলা অফিসের কার্যালয়ে উপস্থিত হয়ে নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজুর তার হাতে নগদ বিশ হাজার টাকা হস্তান্তর করেণ।

আলী আহসান খোকন শিকদার বলেন, বাহ্রা ইউনিয়নের দক্ষিণ চৌকিঘাটা গ্রামে ১৫ বছর ধরে হারুন ঝোপের ভিতর ঝোপরী ঘরে পরিবার নিয়ে বসবাস ও বান্দুরা ইউনিয়নের নতুন বান্দুরা গ্রামে ‘২০ বছর ধরে শিকলবন্দী নজরুলের জীবন’ দুটি শিরোনামে প্রিয়বাংলা নিউজ ২৪.কম সহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে আমার দৃষ্টিগোচরে আসে। পরে আমি অসহায় দুই পরিবারের কথা চিন্তা করে নবাবগঞ্জের ইউএনও’র কাছে দুই পরিবারকে আর্থিক সহায়তা হিসেবে বিশ হাজার টাকা হস্তান্তর করি।

তিনি বলেন, হারুন নজরুলদের মত আমাদের সমাজের অনেক অসহায় পরিবার রয়েছে। সাংবাদিকদের লেখনির মাধ্যমে এই রকম প্রতিবেদন প্রকাশ হলে পরে যেন সমাজের বিত্তবানরা অসহায় পরিবারগুলির পাশে এসে দাঁড়ায় এই আহবান জানাই। যারা কষ্ট করে প্রতিবেদন তৈরী করেছে তাদেরকেও ধন্যবাদ জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অরুন কৃষ্ণ পাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জালালউদ্দিন, বান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিল্লাল মিয়া।

অনুদানের বিশ হাজার টাকা তাৎক্ষনিক ভাবে স্ব স্ব পরিবারের হাতে পৌছে দিতে সহকারি কমিশনার (ভূমি) অরুণ কৃষ্ণ পালকে নির্দেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু ।

উল্লেখ্য, নবাবগঞ্জের নতুন বান্দুরা গ্রামের নজরুল ইসলাম ভালবাসায় ব্যর্থ হয়ে মানসিক ভারসাম্য হারিয়ে ২০ বছর ধরে শিকলবন্দি রয়েছে। এছাড়া আগলা চৌকিঘাটা তরুণ সংঘের পেছনে নদীর তীরে নির্জন ঝোপে ঝুপড়িতে কিশোরী মেয়েকে নিয়ে থাকেন মো. হারুন ও স্ত্রী আসমা খাতুন দম্পত্তি।
সম্প্রতি এই দুই অসহায় পরিবারকে নিয়ে প্রিয়বাংলা ২৪ সহ বিভিন্ন গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান