1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন

নবাবগঞ্জে টিসিবি’র পণ্য কিনতে উপচে পড়া ভিড়, স্বাস্থ্যবিধি উপেক্ষিত

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৪০৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে নিত্য প্রয়োজনীয় টিসিবি’র পণ্য ট্রাকে বিক্রি হচ্ছে। কঠোর লকডাউনে মানুষের চাহিদা পূরণ ও বাজার নিয়ন্ত্রণের জন্য সরকার এ উদ্যোগ নিয়েছে। প্রতিদিন ট্রাকে করে এ পণ্য বিক্রি করা হচ্ছে। তবে এখানে সরকারে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না, ক্রেতারা গাদাগাদি করে পণ্য ক্রয় করছে। পরিস্থিতি বিবেচনা না করেই এবং স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করেই ক্রেতারা তাড়াহুড়ো করে পণ্য কিনছে। একারণে ক্রেতারা করোনা আক্রান্ত হতে পারে সেই জ্ঞান নেই। অনেক ক্রেতার মুখে মাস্কও ছিল না।

মঙ্গলবার নবাবগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সকাল থেকে বিকেল পর্যন্ত টিসিবি’র পণ্য বিক্রয় করা হয়। ন্যায মূল্য টিসিবি’র পণ্য কিনতে নারী পুরুষের দীর্ঘ লাইন। অনেকের মুখে নেই মাক্স, নেই সামাজিক দুরত্ব। উপস্থিত সবাই করোনার কথা ভুলে ব্যস্ত পন্য কিনতে। ট্রাকে করে জনপ্রতি ৫ লিটার সয়াবিন তেল, ২ কেজি মুসরী ডাল ও ২ কেজি চিনি বিক্রি করা হচ্ছে। পণ্যের চাহিদা অনুযায়ী একাধিক পণ্য ও পরিমাণ বৃদ্ধির দাবি জানিয়েছেন টিসিবির পণ্য কিনতে আসা ক্রেতারা।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা শহিদুল ইসলাম বলেন , টিসিবির পণ্য কিনতে আসা ক্রেতাদের দীর্ঘ লাইন। বেশির ভাগই স্বাস্থ্যবিধির ব্যাপারে উদাসিন। এভাবে করোনাকালীন সময়ে যদি স্বাস্থ্যবিধি মেনে না চলি, তবে বিপদ আমাদের ছাড়বে না। এই ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান