1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:২২ অপরাহ্ন

দোহার ও নবাবগঞ্জে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৩৬৫ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় কর্মহীন অচ্ছল অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার আইবিএন (আইপি) টেলিভিশনের পক্ষ থেকে দোহার ও নবাবগঞ্জ দুই উপজেলায় ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার বিকেলে নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের ছোট গোবিন্দপুর এলাকায় ২৫০ পরিবার ও রাতে দোহার উপজেলার বড় বাস্তা এলাকায় আরো ২৫০ পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, পিয়াজ,তেল ও লবন দেওয়া হয়।।

বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও আইবিএন (আইপি) টেলিভিশনের চেয়ারম্যান নির্মল রঞ্জন গুহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় নির্মল রঞ্জন গুহ বলেন, আমাদের মানবতার ‘মা’ জননেত্রী শেখ হাসিনা করোনার প্রথম ধাপ থেকে আজ পর্যন্ত জীবন বাজি রেখে যে ভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন বিশ্ব দরবারে তা প্রশংসনীয়। তিনি সব সময় বলেন আমি জগণের শাসক নই আমি একজন সেবক। দেশের মানুষের বিপদে আপদে আওয়ামীলীগ সর্বদা পাশে থেকে কাজ করে যাচ্ছেন। এছাড়া আমাদের ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান দোহার ও নবাবগঞ্জে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন এবং আমরা তার দিক নির্দেশনা নিয়ে এলাকায় কাজ করছি।

তিনি আরো বলেন, বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ যেকোন র্দুযোগে অসহায়দের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি। করোনার অসহায় মানুষের পাশে আজ আইবিএন টেলিভিশন দাড়িয়েছে। আমি আশা করি সমাজের বিত্তশালীরা এভাবে অসহায়তের পাশে দাড়াবে। এসময় তিনি বিত্তবানদের অসহায়দের পাশে দাড়ানোর আহবান জানান।

বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আইবিএন টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ আলম খান, প্রধান বার্তা সম্পাদক মোহাম্মদ আলী সুমন, আইটি প্রধান তানভীর আহমেদ, পরিচালক সফিকুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য একেএম আজগর আলী, এ্যাড. রফিকুল আলম, সাবেক ভিপি শেখ হান্নান উদ্দিন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শশাংক পাল চৌধূরী সহ দুই উপজেলার স্বেচ্ছাসেবকলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান