1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন

নবাবগঞ্জে রাতের আঁধারে সহায়তা নিয়ে স্বেচ্ছাসেবকলীগ

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২৫৩ বার দেখা হয়েছে।

লকডাউনের বিপর্যস্ত পরিস্থিতিতে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় কলাকোপা ইউনিয়নে রাতের আঁধারে কর্মহীন অসহায়, শ্রমজীবি ও নিন্ম আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিলেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কলাকোপা, বড়নগর গোপালপুরসহ ৯টি ওয়ার্ডে ২৭০ টি পরিবারের মাঝে এ সব খাদ্য সহায়তা পৌছে দেন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

খাদ্য সহায়তার হিসেবে ১০ কেজি চাল, ১কেজি তেল, ১ কেজি ডাল, ১কেজি আলু, ১কেজি পিয়াজ ও ১ কেজি লবন দেওয়া হয়।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, আওয়ামীলীগ সব সময় বিপদে আপদে মানুষের পাশে দাঁড়ায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় বলেন তিনি জনগণের শাসক নন তিনি একজন সেবক। বিএনপি শুধু টকশোতে বড় বড় কথা বলছে, আজকে দেশের দূর্দিনে তারা মাঠে নাই। ভোটের সময় যদি আমরা ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে পারি বিপদ কালে কেন বাড়ি বাড়ি সহায়তা দিতে পারব না। এ সময় তিনি সমাজের বিত্তবানদের কর্মহীন ও অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান।

নির্মল গুহ আরো বলেন, যারা এই লকডাউনের বিপর্যস্ত পরিস্থিতিতে লজ্জায় খাদ্য সহায়তা নিতে আসতে পারেনা তাদের সেবার জন্য একটি হট লাইন চালু করবে স্বেচ্ছাসেবকলীগ। এসময় তিনি আপদকালীন সময়ে প্রতিদিন কমপক্ষে ২০টি পরিবারকে খাদ্য সহায়তা পৌছে দেওয়ার নির্দেশ দেন সংগঠনের নেতাকর্মীদের।

উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য শেখ হান্নান উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলিপ কুমার মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মোরাদ খান, সাংগঠনিক সম্পাদক মো. পলাশ, নবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলামসহ সংগঠনের নেতাকর্মীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান