1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২৫ মে ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন

লকডাউনের ৬ষ্ঠ দিন: দোহার ও নবাবগঞ্জে ৬৪ জনকে জরিমানা

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৪২১ বার দেখা হয়েছে।

কঠোর লকডাউনের ৬ষ্ঠ দিনে বিধি-নিষেধ লঙ্ঘন করায় ঢাকার নবাবগঞ্জে ৩৩ জনকে ৯ হাজার ৭০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার সকাল থেকে উপজেলার সদর বাগমারা বাজার, যন্ত্রাইল, শোল্লা বাজারসহ বিভিন্ন স্থানে সরকারের বিধি-নিষেধ না মানায় ও বিনা কারণে মাস্ক ছাড়া রাস্তায় বের হওয়ার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এইচ এম সালাউ্দীন মনজু ও সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অরুন কৃষ্ণ পাল।

এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কাজে সহযোগিতা করেন নবাবগঞ্জ থানা পুলিশ, আনসার সদস্য, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যগণ।
নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এইচ এম সালাউদ্দীন মনজু বলেন, সরকার ঘোষিত চলাচলে বিধি-নিষেধ আরোপের সময়সীমা ৭ জুলাই মধ্য রাত হতে ১৪ জুলাই রাত ১২ ঘটিকা পর্যন্ত বাড়ানো হয়েছে। সরকারি নির্দেশনা পালনের লক্ষ্যে এ অভিযান আগামী ১৪ জুলাই পর্যন্ত কঠোর অবস্থানে থাকবে প্রশাসন এ নির্দেশনা অমান্যকারীর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপর দিকে ঢাকার দোহারে ৬ষ্ঠ দিনেও বিধি-নিষেধ কার্যকর করতে সকাল থেকে মাঠে কাজ করছেন উপজেলা প্রশাসন, দোহার থানা পুলিশ, আনসার সদস্য, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যগণ। মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার জয়পাড়া,লটাখোলা,থানার মোড়সহ বিভিন্ন এলাকায় টহল কার্যক্রম ও ভ্রাম্যমান অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেণ দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এএফএম ফিরোজ মাহমুদ ও সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। এ সময় বিনা কারণে বিধি-নিষেধ লঙ্ঘন করার অপরাধে ৩১ জনকে ৬ হাজার ৬০০ শত টাকা জরিমানা করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান